জেদ্দায় সড়ক দুর্ঘটনায় নিহত আলমের বাড়িতে মাতম

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০১৮, ১৬:২৫

সৌদি আরবের জেদ্দায় বুধবার সড়ক দুর্ঘটনায় নিহতদের মধ্যে মাগুরা মহম্মদপুর উপজেলার দেউলি গ্রামের শাহ আলমের বাড়িতে চলছে শোকের মাতম।

স্থানীয় ইউপি সদস্য সেলিমুজ্জামান জানান, দরিদ্র দিনমজুর সায়েন উদ্দিন মোল্যার কোনো জমি নেই। পরিবার নিয়ে বসবাস করেন অন্যের জমিতে। পরিবারের অভাব মেটানোর জন্য ঋণের বোঝা কাঁধে নিয়ে শাহ আলমকে সৌদি আরব পাঠানো হয়। কিন্তু দীর্ঘ ১০ মাস প্রবাসে থাকলেও পরিবারের জন্য একটি টাকাও পাঠাতে পারেনি তিনি। সেখানে শাহ আলম নির্মাণ শ্রমিকের কাজ করতেন। শাহ আলমের মৃত্যু সংবাদ গ্রামের বাড়িতে পৌঁছলে শোকে হতবিহবল হয়ে পড়েছেন পরিবারসহ এলাকার মানুষ।

সায়েন উদ্দিন মোল্যার পরিবারের অবস্থা এমনিতেই শোচনীয়। অভাব থেকে মুক্তির আশায় ধারদেনা ও এনজিও থেকে ঋণ নিয়ে শাহ আলমকে সৌদি পাঠানো হয়। সেই ছেলেও মারা গেল। আকাশ নামে তার দুই বছরের একটি পুত্র সন্তান রয়েছে। স্ত্রী, মা বাবা, ভাই বোনসহ আত্মীয় স্বজনসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের লাশ কবে আসবে তা এখনো জানা যায়নি।

নিহতের পিতা সায়েন উদ্দিন মোল্যা জানান, অনেক কষ্টে ছেলেকে বিদেশ পাঠিয়েছিলাম। কিন্তু ছেলে মারা যাওয়ায় আগামী দিনগুলো কি হবে তা জানি না।

জেলা প্রশাসক আতিকুর রহমান নিহত শাহ আলমের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়ে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে আবেদন পাওয়া সাপেক্ষে মরদেহ আনার বিষয়ে যথাযথ সহযোগিতার করা হবে।

(ঢাকাটাইমস/৫জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :