সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহতদের দুজন লক্ষ্মীপুরের

নিজস্ব প্রতিবেদক.লক্ষ্মীপুর
| আপডেট : ০৬ জুলাই ২০১৮, ১২:২৫ | প্রকাশিত : ০৬ জুলাই ২০১৮, ১২:১১
ফাইল ছবি

সৌদি আরবের জেদ্দা শহরে সড়ক দুর্ঘটনায় ৭ বাংলাদেশি মধ্যে দুইজনের বাড়ি লক্ষ্মীপুরে। তারা সম্পর্কে মামা ভাগ্নে।

নিহতরা হচ্ছেন, লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর লরেঞ্চ ইউনিয়নের মৃত বদর আলমের ছেলে আরিফ হোসেন ও একই ইউনিয়নের হারুনুর রশিদের ছেলে রুবেল হোসেন।

সৌদি আরবের স্থানীয় সময় বুধবার ভোর সাড়ে ৫টার দিকে জেদ্দা শহরের নিকটবর্তী কিং আব্দুল আযীয সড়কের সামারি কোর্ট ও রেড সি মলের মধ্যবর্তী এলাকায় মাইক্রোবাস উল্টে ৬ জন নিহত এবং ১১জন আহত হয়।

বৃহস্পতিবার রাতে নিহত আরিফের মামা মো. আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবারের দুর্ঘটনায় ঘটনাস্থলেই আরিফ নিহত হওয়ার খবর পান। এ সময় গুরুতর আহত রুবেল বেচে আছেন শুনেন তিনি। বৃহস্পতিবার বাংলাদেশ সময় বেলা ৩টার দিকে সৌদিতে সড়ক দুর্ঘটনায় আহত রুবেল কিং ফাহাদ হাসপাতালে চিকিৎধীন অবস্থায় মারা যান। নিহত আরিফের বাংলাদেশে স্ত্রীসহ ২ জন সন্তান রয়েছে।

নিহতের স্বজনরা জানায়, গত দেড় বছর আগে আরিফ সৌদি আরবে যান। এর কয়েক মাস পর তার ভাগ্নে রুবেলকে প্রবাসী ভগ্নিপতি হারুন নিয়ে যান সেখানে। এর পর মামা আরিফ ও তার ভাগ্নে রুবেল সৌদি আরবের আল হোলাইফা শহরে একই স্থানে থেকে চাকরি করতেন। তাদের সঙ্গে রুবেলের পিতা হারুনসহ তিন জন একই বাসায় থাকতেন। মামা আরিফ হোসেন ও তার ভাগনে সৌদি আরবের আল হোলাইফা শহর থেকে কাজে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে মামা আরিফসহ বাংলাদেশি ৬ জন নিহত হয়। এর পর বৃহস্পতিবার মারা যায় রুবেল। এদিকে নিহতদের মরদেহ দ্রুত দেশে ফিরে পেতে প্রধানমন্ত্রীসহ প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছেন নিহতের স্বজনরা।

(ঢাকাটাইমস/০৬জুলাই/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :