চুয়াডাঙ্গায় পাঁচ রোহিঙ্গা যুবক আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০১৮, ১৮:০৭

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা জয়নগর চেকপোস্ট সীমান্ত থেকে রোহিঙ্গা সন্দেহে পাঁচজনকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ।

শুক্রবার বেলা ১১টার দিকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বাংলাদেশি পাসপোর্ট জব্দ করা হয়।

সকাল সাড়ে ৮টার দিকে তিন যুবক ভারতে যাওয়ার জন্য দামুড়হুদা জয়নগর সীমান্তের চেকপোস্টে আসেন এবং ইমিগ্রেশনের কাজ শেষে করে যাওয়ার সময় আরো দুইজন আসেন ইমিগ্রেশনের কাজে। এসময় ইমিগ্রেশন পুলিশের সন্দেহ হলে তাদের কাছে নাম-পরিচয় জানতে চাইলে তারা কিছুই বলতে না পারায় ইমিগ্রেশন পুলিশ পাঁচজনকে আটক করে।

আটকরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার কেষ্টপুর গ্রামের নুর ইসলামের ছেলে সাকার, মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি উপজেলার আডিয়াল বাজার গ্রামের আ. জলিলের ছেলে সাদেক, একই এলাকার আ. জলিলের ছেলে আয়াল, একই জেলার টঙ্গিবাড়ি গ্রামের নুর ইসলামের ছেলে আমিন ও ফেনী জেলার দাগনভূইয়া উপজেলার সামাসপুর গ্রামের হারুনের ছেলে হারেশ।

দর্শনা জয়নগর ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ এসআই আব্দুল আলিম জানান, শুক্রবার সকালে প্রথমে তিনজন ও পরে দুইজন যুবক ইমিগ্রেশন করার জন্য আসে। এসময় তাদের কথাবার্তায় অসংলগ্নতা, নাম ঠিকানা ঠিকমত না বলতে পারায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদের জন্য দামুড়হুদা থানায় সোপর্দ করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস জানান, আটক পাঁচজনকে জিজ্ঞাসাবাদে জানা গেছে- তারা সবাই রোহিঙ্গা। দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন সময়ে পরিচয় গোপন করে বাংলাদেশি পরিচয় ব্যবহার করে পাসপোর্ট করে ভারতে যাওয়ার সময় তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৬জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :