ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
| আপডেট : ০৮ জুলাই ২০১৮, ১৫:০১ | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৮, ১০:৪৫

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় গোয়েন্দা সংস্থার (ডিবি পুলিশ) সদস্যদের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. ফারুক মিয়া নামের এক মাদক কারবারি নিহত হয়েছেন।

রবিবার দিবাগত সোয়া দুইটার দিকে উপজেলার আঠারবাড়ি তেলোওয়ারী গন্ডিমোড়ে এ ঘটনা ঘটে। এসময় ঈশ্বরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাফায়েত, সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. খলিল ও কনস্টেবল আনোয়ার হোসেনসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। তাদের উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি উপজেলার তেলোওয়ারী গ্রামের মো. ছিদ্দিক মিয়ার ছেলে। তিনি একজন শীর্ষ মাদক কারবারি। তার বিরুদ্ধে আটটি মাদকসহ প্রায় ১১টি মামলা রয়েছে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস জানান, গতকাল রাত সোয়া দুইটার দিকে উপজেলার আঠারবাড়ী তেলোওয়ারী গন্ডিমোড় এলাকার আবুল খায়েরের গ্যারেজের পশ্চিমে একটি ফাঁকা রাস্তায় কতিপয় মাদক কারবারি মাদক ভাগাভাগি করছিল। এমন তথ্যের ভিত্তিতে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবিরের নেতৃত্বে ও আঠারবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ এবং জেলা গোয়েন্দা পুলিশ ডিবির সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাথাড়ি গুলিবর্ষণ শুরু করে।

আত্মরক্ষার্থে যৌথ বাহিনীর সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। উভয়পক্ষের গোলাগুলির এক পর্যায়ে মাদক কারবারিরা পলিয়ে যায়। এসময় ফারক মিয়াকে (৩০) গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিমল আরও জানান, ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা, সাতটি গুলির খোসা, একটি রামদা ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানায় অজ্ঞাত আসামির নামে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/০৮জুলাই/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :