আড়াইহাজারে সংঘর্ষে আহত আরো একজনের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৮, ১৯:০৮

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে আরো একজনের মৃত্যু হয়েছে। তার নাম রোজিনা আক্তার (২৫)।

রবিবার ৮ জুলাই দুপুর ৩টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। রোজিনা উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের মধ্যারচর গ্রামের বাবুল মিয়ার স্ত্রী।

এর আগে গতকাল শনিবার রাতে টেঁটাবিদ্ধ হয়ে সুজন নামে এক যুবকের মৃত্যু হয়েছিল।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মধ্যারচর গ্রামের যুবলীগ নেতা বাবুল ও স্থানীয় ইউপি সদস্য লিটন মিয়ার মধ্যে মাছ ধরার চাইপাতাকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। শনিবার রাতে বাবুল গং চাই দিয়ে বাড়ির সামনে খালে মাছ ধরতে যান। এতে লিটন মেম্বারের লোক সুজন বাধা দেয়। এই নিয়ে তর্কবিতর্ক এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন টেঁটা, বল্লামসহ দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। সংঘর্ষে ঘটনাস্থলেই সুজন নিহত ও উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। যাদের মধ্যে রোজিনা ছিলেন।

স্থানীয়রা জানান, নিহতদের মধ্যে রোজিনা এক পক্ষের নেতৃত্ব দেয়া বাবুল মিয়ার পক্ষের। আর ঘটনাস্থলে নিহত সুজন ছিল প্রতিপক্ষ লিটন পক্ষের লোক।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হক জানান, শনিবারের সংঘর্ষ ও দুইজনের নিহতের ঘটনায় কোনো মামলা হয়নি। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

ঢাকাটাইমস/০৮জুলাই/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :