রাঙামাটির কাউখালীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৮, ২১:০৯

রাঙামাটির কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নে কাশখালীতে এক মারমা গৃহবধূকে (২৫) ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ঐ গৃহবধূ বাজার থেকে বাড়িতে ফিরছিলেন। কাউখালী থানার পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। এ ঘটনার আসামি পালাতক আছে। ধর্ষণের শিকার নারীকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী নারী বলেন, সোমবার কাউখালী বাজারের হাটের দিনে সকালে সবজি বিক্রি করে ঘরের বাজার নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। ফিরার পথে কাশখালীর মাগরামা ছড়ার নির্জন এলাকায় পৌঁছলে কাশখালী গ্রামের মো. শাকিব (১৯) পেছন থেকে জাপটে ধরে নিয়ে ধর্ষণ করে। পরে ঘরের দিকে না গিয়ে আবার কাউখালী বাজারে দিকে ফিরে এসে ঘটনাটি স্থানীয়দের বললে স্থানীয়দের সহায়তা পুলিশের কাছে অভিযোগ করেন।

ঐ গৃহবধূ আরো বলেন, তার দুই কন্যাশিশুর মধ্যে একজনের শরীরে জ্বর হওয়ার কারণে তিনি একাই বাড়ি ফিরছিলেন। ধর্ষক সাকিবকে তিনি শনাক্ত করেছেন। তার পিতার নাম মো. আব্দুল বারেক।

কাউখালী থানা পুলিশের এএসআই মো. মাহমুদ বলেন, এ ঘটনায় আমরা ভুক্তভোগী নারীর এজাহার গ্রহণ করে মামলা হয়েছে। তাকে চিকিৎসার জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে আনা হয়েছে। আসামি শাকিব পলাতক আছে। তাকে গেপ্তার করতে পুলিশ অভিযান পরিচালনা করছে।

রাঙামাটি জেনারেল হাসপাতালের গাইনি বিভাগের চিকিৎসক অনন্যা চাকমা বলেন, ভুক্তভোগী নারীকে হাসপাতালে আনা হয়েছে। ধর্ষণের আলামত সংগ্রহ করা হয়েছে।

হিমায়ন্তি নির্বাহী পরিচালক নারী নেত্রী টুকু তালুকদার বলেন, কাউখালীকে বার বার এই ধরনের ঘটনা ঘটছে। আসামিদের শাস্তি না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বলেন, এ ঘটনার আসামিকে আইন আওতায় আনা না হলে তারা আন্দোলনে যাব।

ঢাকাটাইমস/০৯জুলাই/প্রতিনিধি/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :