গাজীপুরে জঙ্গলে পুলিশ কর্মকর্তার আগুনে পোড়া মরদেহ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুলাই ২০১৮, ১৭:৩০ | প্রকাশিত : ১০ জুলাই ২০১৮, ১৭:২৮

গাজীপুরের কালীগঞ্জের রায়েরদিয়া এলাকার জঙ্গল থেকে মামুন ইমরান খান নামের এক পুলিশ কর্মকর্তার আগুনে পোড়া বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ঢাকার মালিবাগে পুলিশের বিশেষ শাখার ট্রেনিং স্কুলে পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গাজীপুর পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা এলাকার রায়েরদিয়া গ্রামের একটি জঙ্গল থেকে বস্তাবন্দি অবস্থায় আগুনে পোড়া একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।

তিনি আরো জানান, খবর পেয়ে ঢাকার ডিবি ও বিশেষ শাখার কর্মকর্মতারা ঘটনাস্থলে এসে মরদেহটি নিখোঁজ পুলিশ কর্মকর্তা মামুন ইমরান খানের বলে সনাক্ত করেন। দুই দিন আগে ঢাকার সবুজবাগ এলাকার ভাইয়ের বাসা থেকে নিখোঁজ হন মামুন। এঘটনায় সবুজবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেন নিহতের স্বজনরা।

দুর্বৃত্তরা তাকে হত্যার পর মরদেহ আগুনে পুড়িয়ে গাজীপুরের জঙ্গলে ফেলে গেছে উল্লেখ করে এসপি বলেন, পরিকল্পিতভাবে তাকে হত্যার করেছে। ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। মরদেহ যেহেতু সনাক্ত হয়েছে তাই আশা করছি এর সঙ্গে জড়িতদের খুঁজে বের করা সম্ভব হবে।

ঢাকাটাইমস/১০জুলাই/প্রতিনিধি/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :