ভিডিও বার্তায় রোনালদোকে রিয়ালের শ্রদ্ধা

প্রকাশ | ১২ জুলাই ২০১৮, ০৮:৪৯ | আপডেট: ১২ জুলাই ২০১৮, ০৮:৫৬

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দিলেন বর্তমান সময়ে বিশ্বের অন্যতম সেরা ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। দীর্ঘ নয় বছর মাদ্রিদ ক্লাবটির জার্সিতে অনেক অবদান রেখেছেন সি আর সেভেন। তাইতো তার বিদায় বেলায় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও বার্তায় শ্রদ্ধা জানালো সান্তিয়াগো বের্নাবেউ ক্লাবটি।

মঙ্গলবার ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দেন রোনালদো। চার বছরের চুক্তিতে ক্লাবটিতে ২০২২ সালের জুনের শেষ পর্যন্ত খেলবেন সি আর সেভেন।

রোনালদোকে সম্মান জানাতে তার রিয়ালে কাটানো সেরা মুহূর্তগুলো নিয়ে একটি ভিডিও টুইটারে পোস্ট করে মাদ্রিদ ক্লাবটি। ভিডিওটির ক্যাপশনে লেখা ছিল,‘ধন্যবাদ ক্রিস্তিয়ানো’।

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ২০০৯ সালে ৮০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়ালে নাম লিখিয়েছিলেন রোনালদো। গত ১০ বছরের ক্লাবের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতার আসনটি নিজের করে নিয়েছেন। ৪৩৮ ম্যাচে করেছেন ৪৫০টি গোল। চারটি চ্যাম্পিয়ন লিগ, দুটি লা লিগা, দুটি কোপা দেল রে, দুটি স্প্যানিশ সুপার কাপ, তিনটি ইউরোপিয়ান সুপার কাপ ও তিনটি ফিফা ক্লাব বিশ্বকাপ জিতেছেন। এছাড়াও চারটি ব্যালন ডি’অরও জিতেছেন এই পর্তুগিজ তারকা।

https://twitter.com/realmadriden/status/1016744514042630144

(ঢাকাটাইমস/১২জুলাই/এইচএ)