দুর্বৃত্তদের ছুরিকাঘাতে প্রাণ গেল গৃহবধূর

প্রকাশ | ১২ জুলাই ২০১৮, ১৭:৪৪

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

গোপালগঞ্জের কাশিয়ানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে লিপি বেগম নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এসময় তার স্বামী ইব্রাহিম শেখ মারাত্মক আহত হন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার মহেশপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, গভীর রাতে ইব্রাহিম শেখের বসত ভিটায় সিঁদ কেটে একদল দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে। পরে দুর্বৃত্তরা ইব্রাহিম শেখকে বের করে মারধর করতে থাকে। এসময় গৃহবধূ লিপি বেগম বের হয়ে চিৎকার করলে দুর্বৃত্তরা ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী দু’জনকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে লিপি বেগমের অবস্থার অবনতি ঘটলে ঢাকা নেয়ার পথে ফেরিতে ওই গৃহবধূ মারা যান।

পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। আহত ইব্রাহিম শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আজিজুরে রহমান আরো জানান, ধারণা করা হচ্ছে- পূর্ব শক্রতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটতে পরে। তদন্ত শেষে হত্যার প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সারাফাত ফকির, বেলায়েত ফকির ও বাবুল মোল্যাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/১২জুলাই/প্রতিনিধি/এলএ)