গাজীপুরে চিকিৎসক নিহতের প্রতিবাদে সড়ক অবরোধ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০১৮, ১৭:৫৪

গাজীপুরের তারগাছ এলাকায় সড়ক দুর্ঘটনায় এক চিকিৎসক নিহত হওয়ার ঘটনার জেরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেছেন বেসরকারি তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজের চিকিৎসক ও শিক্ষার্থীরা।

শনিবার সকালে পৌনে এক ঘণ্টা সড়ক অবরোধের কারণে ওই সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও শিক্ষার্থীরা জানায়, গত বৃহস্পতিবার বিকালে গাজীপুরের বোর্ডবাজার জাতীয় বিশ্ববিদ্যালয়ের সামনে মহাসড়কের পাশে দাঁড়িয়েছিলেন তায়রুন্নেছা মেডিকেল কলেজ চিকিৎসক সাম্মীর শাকির প্রকাশ। এ সময় বিআরসিটির একটি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে সাম্মীরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এঘটনার প্রতিবাদে এবং ঘাতক বাসের চালককে আটক, কলেজের সামনে ফুটওভারব্রিজ নির্মাণ ও নিহত ডাক্তারের পরিবারকে সরকারিভাবে সহায়তা দেয়ার দাবিতে শনিবার চিকিৎসক, শিক্ষার্থী ও কর্মচারীরা কলেজের সামনে মানববন্ধ করেন। এক পর্যয়ে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও কর্মচারীরা কলেজের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেন।

জেলা ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ সুপার আবু সালেহ জানান, সড়ক দুর্ঘটনায় এক চিকিৎসকের মৃত্যুর জের ধরে শনিবার সকালে তারগাছ এলাকায় তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজের চিকিৎসক ও মেডিকেল শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করেন। এ সময় পৌনে এক ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে ফের যান চলাচল শুরু হয়। মহাসড়কটি অবরোধ করে রাখায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

(ঢাকাটাইমস/১৪জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :