সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাধা

প্রকাশ | ১৫ জুলাই ২০১৮, ১৫:৫১ | আপডেট: ১৫ জুলাই ২০১৮, ১৫:৫৩

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ মিছিলে বাধা দিয়েছে পুলিশ।

রবিবার দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপির কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে ট্রাফিক পয়েন্টে যাওয়ার পথে কামারখালি এলাকায় নেতাকর্মীরা মিছিল নিয়ে পৌঁছালে বাধা দেয় পুলিশ। পরে সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা। এসময় বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুল হক আছপিয়া ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন।

বক্তারা বলেন, মিথ্যা মামলা দিয়ে এখন কারাগারে রেখে তাকে সুচিকিৎসা দেয়া হচ্ছে না। সু-কৌশলে রাজনীতি এবং নির্বাচন থেকে অপসারণের উদ্দেশ্যে এই অবৈধ সরকার মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে। অবিলম্বে তার ওপর দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং মুক্তি দিতে হবে। না হলে এদেশের জনগণ তার মুক্তির জন্য কঠিন আন্দোলন শুরু করবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, সেলিম উদ্দিন, ফারুক আহমদ, আবুল কালাম, আনিসুল হক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, জেলা কৃষক দলের সভাপতি আ ত ম মিসবাহ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সামসুজ্জামান জামান, সহ-সভাপতি ইকবাল হোসেন, রাসেল আহমদ, মোস্তাক আহমদ, সাধারণ সম্পাদক মোনাজ্জির হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৫জুলাই/প্রতিনিধি/ওআর)