সাড়ে তিন মাস পর কবর থেকে তোলা হলো শিশুর লাশ

আঞ্চলিক প্রতিনিধি, লালমনিরহাট
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৮, ১৯:৫৩

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় আদালতের নির্দেশে মৃত্যুর সাড়ে তিন মাস পর কবর থেকে মোহিদ হোসেন (৫) নামে এক শিশুর লাশ উত্তোলন করেছে পুলিশ। 

সোমবার দুপুর ২টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সাঈদের উপস্থিতিতে উপজেলার কাকিনা ইউনিয়নের জেলেপাড়ার একটি কবর থেকে লাশটি উত্তোলন করা হয়।

৪ এপ্রিল বিকালে শিশু মোহিদের বাবা অনেক খোঁজাখুঁজি করলে তাকে ওহেদ আলীর পুকুরে ভেসে থাকতে দেখে চিৎকার করে মোহিদের বাবা আলমঙ্গীর হোসেন। পরে স্থানীয়রা শিশু মোহিদের মরদেহ উদ্ধার করে রাতেই লাশটি দাফন করে।

বেশ কয়েকদিন পরে মোহিদের মা শাহেরা আক্তার ময়না তার সৎ মা ডালিয়া বেগমের আচরণ দেখতে পেয়ে মোহিদের বাবা আলঙ্গীর হোসেন জানান, তালাকপ্রাপ্ত স্ত্রী ডালিয়া বেগম পূর্বের শত্রু তার কারণে তার ছেলে মোহিদকে হত্যা করতে পারে।  ডালিয়া বেগমকে মোহিদের বাবা আলমঙ্গীর হোসেন সন্দেহ করতে শুরু করে।

বেশ কয়েকদিন পর ২০ এপ্রিল কাকিনা ইউনিয়নের চেয়ারম্যানসহ ডালিয়াকে জিজ্ঞাসা করা হলে তিনি কথা না বলেই চলে যেতে চাইলে তাকে আটক করে আবারও জিজ্ঞাসা করলে সে স্বীকার করে বিস্কুটের সাথে ওষুধ দিয়ে সৎ ছেলে মোহিদকে হত্যা করে পুকুরে ফেলে দিয়েছে।

পরে আলমঙ্গীর ইসলামের তালাকপ্রাপ্ত স্ত্রীর নামে লালমনিরহাট আদালতে একটি হত্যা মামলা করলে প্রায় এক মাস পরে মোহিদের হত্যাকারী সৎ মাকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই বাদল জানান, আদালতের নির্দেশে সোমবার দুপুরে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে মোহিদের লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে। 

(ঢাকাটাইমস/১৬জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :