বীর মুক্তিযোদ্ধা মতিন হত্যার বিচার দাবি

প্রকাশ | ১৮ জুলাই ২০১৮, ১৩:৫১

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, ঢাকাটাইমস

ময়মনসিংহে বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিনের হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা সন্তান পরিবার। এতে যোগ দেন বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা, কর্মচারীসহ সর্বস্তরের জনগণ। এ দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন তারা। 

নিহত আবদুল মতিন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মামুনের বাবা ও ত্রিশালে মঠবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। গত ৩ জুলাই রাতে দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যা করে লাশ ফেলে রাখে পুকুরে।

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে আয়োজিত মানববন্ধনে ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. হুমায়ুন কবীর, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, নিহতের ছেলে কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক মাহমুদুর হাসান মামুন, ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব, সাংবাদিক সমিতির সভাপতি মেহেদী জামান লিজন ও বিশ্ববিদ্যালয়ের কর্মরত, অধ্যায়নরত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা, বিভিন্ন বিভাগের শিক্ষক শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী প্রমুখ।   

(ঢাকাটাইমস/১৮জুলাই/প্রতিনিধি/ওআর)