নিখোঁজের দুই দিন পর মিলল দিনমজুরের লাশ

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৮, ১৩:২২

বাগেরহাটে শেখ আরিফুল (৩০) নামে এক দিনমজুরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিখোঁজের দুই দিন পর বুধবার রাতে বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের রুপের খাল থেকে ওই দিনমজুরের লাশ উদ্ধার করে পুলিশ।

তবে দুর্বৃত্তরা কী কারণে আরিফকে হত্যা করেছে তা পুলিশ এখনো নিশ্চিত করতে পারেনি। বৃহস্পতিবার দুপুরে নিহতের লাশের ময়নাতদন্ত বাগেরহাট সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে।

নিহত শেখ আরিফুল বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের খেগড়াঘাট গ্রামের শেখ মহব্বত আলীর ছেলে।

নিহতের মা হালিমা বেগম বলেন, সোমবার রাতের খাবার খেয়ে আরিফ ঘুমাতে যায়। রাত সাড়ে বারোটার দিকে ছেলের পরিচিত কেউ একজন বাড়িতে এসে তাকে ডাকলে সে বাড়ি থেকে বের হন। এরপর থেকে আরিফ নিখোঁজ ছিল। আমরা অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাইনি।

খবর পেয়ে সকালে হাসপাতাল মর্গে এসে তাকে সনাক্ত করি। আরিফকে কারা কী কারণে হত্যা করল তা তারা বুঝে উঠতে পারছেন না তিনি।

বাগেরহাট মডেল থানার ওসি মো. মাহাতাবউদ্দিন দুপুরে ঢাকাটাইমসকে বলেন, স্থানীয়রা বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের রুপের খালে ভাসমান একটি অজ্ঞাত লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। অজ্ঞাত দুর্বৃত্তরা আরিফ নামে ওই দিনমজুরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে খালে লাশটি ভাসিয়ে দিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যার কারণ তদন্ত করে দেখছে পুলিশ।

(ঢাকাটাইমস/১৯জুলাই/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :