দেশে অরিজিনাল মোবাইল এক্সেসরিজ আনলো স্যামসাং

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৮, ১৫:৩১

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং গ্রাহকদের জন্য বাজারে নিয়ে এসেছে স্যামসাংয়ের অরিজিনাল মোবাইল এক্সেসরিজ। নির্দিষ্ট স্যামসাং অনুমোদিত ব্র্যান্ডশপ থেকে গ্রাহকরা এখন পছন্দের মোবাইল এক্সেসরিজ ক্রয় করে তাদের স্মার্টফোনের সঙ্গে ব্যবহার করতে পারবেন।

স্যামসাং স্মার্টফোন ব্যবহারকারীরা নকল অথবা নন-ব্র্যান্ডেড এক্সেসরিজ ব্যবহার করে প্রায়ই সমস্যার সম্মুখীন হন এবং অনেকসময় নিজের অজান্তে তাদের মূল্যবান স্মার্টফোনের ক্ষতি করে। এই সমস্যা দূর করার জন্য, স্যামসাং বাংলাদেশে তাদের অরিজিনাল এক্সেসরিজ নিয়ে এসেছে।

স্যামসাংয়ের নিয়ে আসা এক্সেসরিজের মধ্যে ফোন কভার, স্ক্রিন প্রোটেক্টর, লেভেল বক্স স্পিকার, হেডফোন, পাওয়ার ব্যাংক, কার চার্জার সহ রয়েছে আরো অনেক কিছু। তরুণ গ্রাহকদের পছন্দের কথা মাথায় রেখে এই উন্নতমানের মোবাইল এক্সেসরিজগুলো নিয়ে আসা হয়েছে বিভিন্ন আকর্ষণীয় রঙে।

স্যামসাংয় ক্রেতাদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে স্যামসাং একটি অভিনব ব্যবস্থা গ্রহণ করেছে। গ্রাহকরা এখন তাদের কেনা স্যামসাং এক্সেসরিজটি আসল নাকি নকল সেটি যাচাই করতে পারবেন।

সেজন্য তাদের http://samsung.smart-techbd.com/SamsungPortal/Samsung ওয়েবসাইটে গিয়ে পণ্যের সিরিয়াল নম্বর বসাতে হবে। সিরিয়াল নম্বর অনুযায়ী ওয়েবসাইটটি বলে দেবে এক্সেসরিজটি আসল নাকি নকল।

প্রতিটি পণ্যের সাথে গ্রাহকরা পাবেন ৯০ থেকে ১৮০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। যা নির্ভর করবে গ্রাহকরা কোন পণ্যটি কিনছেন তার ওপর। এক্সেসরিজগুলো সম্পর্কে বিস্তারিত এবং আপনার নিকটবর্তী আউটলেটগুলো জানতে ভিজিট করুন http://mygalaxy.fdl.com.bd/accessories.html.

(ঢাকাটাইমস/১৯জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :