মাদারীপুরে ভূমি কর্মকর্তার অপসারণ দাবি

নিজস্ব প্রতিবেদক, মাদারীপুর
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৮, ২১:২৭

মাদারীপুরের কালকিনি উপজেলার নবগ্রাম ইউপি ভূমি কর্মকর্তা ইলিয়াস হোসেনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম-দুর্নীতির অভিযোগ এনে তার অপসারণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

বৃহস্পতিবার সকালে নবগ্রাম বাজারে মানববন্ধন করে এলাকাবাসী।

এদিকে ভূমি মন্ত্রণালয়, জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

এলাকাবাসী অভিযোগ করে জানান, ভূমি কর্মকর্তা ইলিয়াস হোসেন দীর্ঘ ১০ বছর ধরে নবগ্রাম ইউনিয়ন ভূমি অসিফের ভূমি কর্মকর্তা হিসেবে দায়িত্বে রয়েছেন। এ সুযোগে এলাকার সাধারণ জনগণ তার কাছে মিউটিশনসহ বিভিন্ন সহযোগিতা নিতে আসলে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়াসহ তার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন অনিয়ম দুর্নীতির অভিযোগ ওঠে।

তার এ অনিয়ম দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন শুরু করেন নবগ্রাম এলাকাবাসী। এতে ক্ষিপ্ত হয়ে মানববন্ধনটি কিছুক্ষণ পরে পণ্ড করে দেন ওই এলাকার কয়েকজন প্রভাবশালী ব্যক্তি।

ভুক্তভোগী দীপক সরকার, আনন্দ সরকার ও টুটুল শেখসহ বেশ কয়েকজন বলেন, দুর্নীতিবাজ ভূমি কর্মকর্তা ইলিয়াস হোসেনের অপসারণের দাবি জানাই।

অভিযুক্ত ভূমি কর্মকর্তা ইলিয়াস হোসেন বলেন, আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রমথ রঞ্জন ঘটক বলেন, বিষয়টির ব্যাপারে উভয় পক্ষকে নোটিশ করেছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৯জুলাই/এসটি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :