কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রীকে তুলে নেয়ার চেষ্টা

কুবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৮, ২২:৪৮

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ছাত্রীকে ক্যাম্পাসের অভ্যন্তর থেকে তুলে নেয়ার চেষ্টা করেছে বহিরাগত দুই যুবক। সাধারণ শিক্ষার্থীরা সেটা বুঝতে পেরে একজনকে ধরে মারধর করে এবং পরে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির মাধ্যমে পুলিশের কাছে সোপর্দ করে।

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে।

সূত্র জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ১১তম ব্যাচের এক ছাত্রীকে তুলে নিতে আসে বহিরাগত জুয়েল এবং রেজাউল করিম নামে দুই যুবক। দুপুরে বিশ্ববিদ্যালয়ের পরিবহন মাঠের সামনে দেখতে পায় এবং অনুসরণ করে। পরে মূল ফটকের সামনে আসলে সেখান থেকে ওই ছাত্রীকে তুলে নেয়ার চেষ্টা করে। এ ঘটনা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা বুঝতে পেরে দুই বহিরাগতকে ধাওয়া দেয়। তবে দুইজনের মধ্যে মূল অভিযুক্ত জুয়েল পালিয়ে যায়। এসময় জুয়েলের সহযোগী রেজাউল করীম নামে একজনকে তার মোটরসাইকেলসহ আটক করে এবং প্রক্টরিয়াল বডির কাছে নিয়ে যায়। প্রক্টরিয়াল বডি তাকে পুলিশে সোপর্দ করে।

ছাত্রী বলেন, দীর্ঘদিন ধরে জুয়েল তাকে উত্ত্যক্ত করছে। তার ভয়ভীতিতে গত বছর থানায় একটি জিডিও করেন।

তার হাত থেকে কোনভাবেই রক্ষা পাচ্ছিলেন না। আজকে ক্যাম্পাস থেকে তুলে নিয়ে যেতে চেষ্টা করেছে। এখন আমি চরম নিরাপত্তাহীনতায় আছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন বলেন, ওই ছাত্রীকে আমরা মামলা করতে বলেছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন সকল ধরণের সহযোগিতা করবে।

(ঢাকাটাইমস/১৯জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :