নেইমারে শিথিলতা, এমবাপ্পেতে কঠোর পিএসজি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুলাই ২০১৮, ১০:৪৭ | প্রকাশিত : ২০ জুলাই ২০১৮, ০৯:১৪

বিশ্বকাপে আলো ছড়ানোর পর থেকেই ফরাসি তারকা কিলিয়ান এমাবাপ্পের দল বদল নিয়ে নানা গুঞ্জন শুনা যাচ্ছে মিডিয়া পাড়ায়। আর নেইমারের রিয়াল মাদ্রিদে বদলি হওয়ার খবর তো বেশ পুরোনো। তবে গতকাল এমবাপ্পেকে নিয়ে পিএসজির কঠোর বার্তা নিয়ে খবর দিলো স্পেনের জনপ্রিয় টেলিভিশন শো ‘এল ট্র্যানজিস্টর’।

‘এল ট্র্যানজিস্টর’-এর তথ্য অনুযায়ী, ক্লাব থেকে এমবাপ্পের বদলি হওয়ার সব রাস্তা বন্ধ করে দিয়েছে পিএসজি। এই ফ্রান্স তারকা কে কিছুতেই ছাড়বে না প্যারিসের ক্লাবটি। তবে নেইমারের বদলি হবার রাস্তাটা এখনো খোলা রেখেছে তারা। পিএসজির নতুন কোচ চাইলেই নেইমারকে ছাড়তে পারেন।’

‘এল ট্র্যানজিস্টর’ আরো জানিয়েছে, বিশ্বকাপ জয়ী কিলিয়ান এমবাপ্পের দুর্দান্ত পারফর্মের কারণে ক্লাবটি তাকে যতটা গুরুত্ব দিচ্ছে নেইমারকে ততটা দিচ্ছে না।

তাছাড়া বিশ্বকাপে অবিশ্বাস্য জাদু দেখানোর কারণে পিএসজির নতুন কোচ টাসেলও নাকি আর সবার মতোই এমবাপ্পেতে মুগ্ধ। আর ক্লাবের এমন মনোভাব বুঝে এমবাপ্পেও নাকি ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন, তিনি কোথাও বদলি হচ্ছেন না। পিএসজির হয়েই ক্লাব ফুটবল খেলবেন তিনি।

রিপোর্টের তথ্য অনুযায়ী, সঠিক ট্রান্সফার ফি পেলে নেইমারের বদলি হওয়ার দরজা খুলে দিবেন পিএসজি কোচ টাসেল। সেক্ষেত্রে তার বদলি হিসেবে পিএসজিতে নাম লেখাতে পারেন জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা।

(ঢাকাটাইমস/২০জুলাই/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :