জামালপুরে ট্রাক খাদে পড়ে নিহত ৩

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুলাই ২০১৮, ১১:২১

জামালপুরের তারাকান্দি-ভুয়াপুর সড়কের স্থল এলাকায় ট্রাক খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত চারজন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার ভোরে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নারায়ণগঞ্জ থেকে জুটমিলের পুরনো যন্ত্রাংশ নিয়ে একটি ট্রাক সরিষাবাড়ি যাচ্ছিল। তারাকান্দি-ভুয়াপুর সড়কের স্থল এলাকায় আসার পর যানটির চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নাছির উদ্দিন (৫০), আব্দুল বারী (৫০) ও রিয়াজ উদ্দিন নিমাই (৪৫) নামে তিনজন মারা যান। আহত হয়েছেন আয়েজ উদ্দিন, শহীদ মিয়া, হযরত আলী ও আনিছ নামে চারজন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে তারাকান্দি তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল গিয়ে ট্রাকের নিচ থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত নাসিরের বাড়ি সরিষাবাড়ির পুঠিয়ারপাড় এলাকায়। রিয়াজ ও আব্দুল বারীর বাড়ি একই উপজেলার সাঞ্চিয়ারপাড় এলাকায়। হতাহতরা সকলেই ট্রাকের শ্রমিক বলে জানিয়েছে তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ জোয়াহের হোসেন খান।

দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও তার সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেনি পুলিশ।

ঢাকাটাইমস/২০জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :