দুই নৈশপ্রহরীকে খুন করে তিন দোকানে ডাকাতি

প্রকাশ | ২১ জুলাই ২০১৮, ১০:০৬ | আপডেট: ২১ জুলাই ২০১৮, ১৩:০০

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জ বন্দর উপজেলায় একটি মার্কেটে দুই নৈশপ্রহরীকে হত্যা করে তিনটি দোকানে থাকা ২২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাতরা। নিহতরা হলেন মো. রায়হান মিয়া (৬৫) ও মোতালেব হোসেন (৫৫)।

শনিবার ভোরে বন্দর উপজেলার লক্ষণখোলা মাদ্রাসা মার্কেটে এ ঘটনা ঘটে। নিহতদের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত রায়হান মিয়া বন্দর উপজেলার উত্তর লক্ষনখোলার আব্দুস সামাদের ছেলে এবং মোতালেব একই উপজেলা চৌরাপাড়া এলাকার হাবিব মিয়া ছেলে।

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম শাহিন মন্ডল জানান, উপজেলার লক্ষণখোলা মাদ্রাসা মার্কেটে ট্রাকযোগে ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। একটি ব্যাটারির দোকানে হানা দেয়ার সময় মার্কেটে থাকা দুইজন নৈশপ্রহরী ডাকাতদের বাধা দেয়। তখন ডাকাতরা দুই নৈশপ্রহরীর হাত পা বেঁধে কোপায়। তাদের আঘাতে রায়হান মিয়া ঘটনাস্থলে মারা যায়। আর মোতালেবকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার পর মারা যায়।

ওসি আরও জানান, ডাকাতরা দুইজন নৈশপ্রহরীকে হত্যা করে মার্কেটে তিনটি দোকান থেকে প্রায় ২২ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। ঘটনাটি পরিকল্পিতভাবে ঘটিয়েছে তা কিছুটা অনুভব করা যাচ্ছে। ডাকাতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকাটাইমস/২১জুলাই/প্রতিনিধি/এমআর