ভারতীয় প্রেমিককে খুঁজছে বাংলাদেশি প্রেমিকা

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জুলাই ২০১৮, ১৭:১০ | প্রকাশিত : ২১ জুলাই ২০১৮, ১৭:০৬
প্রতীকী ছবি

ফেসবুকে ভারতীয় যুবক পরেশের সঙ্গে পরিচয় বাংলাদেশি তরুণী আয়েশার (ছদ্মনাম)। তারপর তাদের মধ্যে প্রেম। এর পর প্রেমিকের সঙ্গে দেখা করতে ভারতে যান আয়েশা। কিন্তু কয়েক দফা পরেশের (ছদ্মনাম) কাছে ধোঁকা খান তিনি। এরপর দেশে ফিরে এলেও আবার ছুটে গেছেন ভারতে। বর্তমানে অবস্থান করছেন আহমেদাবাদে। এরই মধ্যে দুই বার আত্মহত্যার চেষ্টা করেছেন। তাতে সফল হননি। তবুও তিনি পরেশকে খুঁজে ফিরছেন।

আয়েশার প্রেমকাহিনী উঠে এসেছে ভারতের প্রভাবশালী পত্রিকা দ্য টাইমস অব ইন্ডিয়ায়। পত্রিকাটি পরেশের সঙ্গে তার প্রেম ও প্রেম পরবর্তী বৃত্তান্ত তুলে ধরেছে প্রতিবেদনে।

এতে বলা হয়, বাংলাদেশের এক সম্ভ্রান্ত ও ধনী পরিবারের মেয়ে আয়েশার সঙ্গে এখন থেকে সাত বছর আগে ফেসবুকের মাধ্যমে পরেশের পরিচয়। প্রেমিক পরেশকে স্বামী হিসেবে পেতে, তার সঙ্গে সংসার করতে মরিয়া আয়েশা।

পরেশের প্রেমে পড়ে তিনি ২০১৫ সালে আহমেদাবাদে গিয়েছিলেন একবার। সেখানে গিয়ে পরেশের বাড়িতে থাকেন ১৫ দিন। এ সময়টাতে গুরুত্বপূর্ণ কিছু ইস্যু নিয়ে দুইজনের মধ্যে মনোমালিন্য দেখা দেয়। বিষয়টি গড়ায় পুলিশ পর্যন্ত। ওই সময় পরেশের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন আয়েশা। তারপর ফিরে আসেন বাংলাদেশে।

প্রতিবেদেন বলা হয়, ওই ঘটনার তিন বছর পরে ফেসবুকে তাদের আবার যোগাযোগ হয় ২০১৮ সালে। আবার তাদের পুরনো প্রেমের শুরু। তারই ধারাবাহিকতায় পরেশের সাক্ষাত পেতে ভারতে ফিরে যান আয়েশা। তার বিরুদ্ধে পুলিশে যে অভিযোগ করেছিলেন তা প্রত্যাহার করে নেন। এ সময় দুজন দুজনকে নতুন করে ভালবাসার সিদ্ধান্ত নেন। পরেশ প্রতিশ্রুতি দেন তিনি বিয়ে করবেন আয়েশাকে। এমন প্রতিশ্রুতি দিয়ে তিনি তাকে ফেরত পাঠান বাংলাদেশে।

কিন্তু এর পরই দিন যত যেতে থাকে পরেশ নিজেকে দূরে সরাতে থাকেন। আস্তে আস্তে তিনি আয়েশার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে আয়েশাকে ব্লক করে দেন।

উপায়ন্তর না দেখে আয়েশা আবার ছুটে যান আহমেদাবাদে। কিন্তু এবার পরেশের কোনো নাম-গন্ধও পাওয়া যাচ্ছে না। তিনি কোথায় আছেন কেউ তা বলতেও পারছেন না। এরই মধ্যে দুইবার আত্মহত্যার চেষ্টাও করছেন তিনি।

ঢাকাটাইমস/২১জুলাই/ডিএম

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

গাজায় আরও ৭১ ফিলিস্তিনির প্রাণহানি 

ফেসবুকে রোহিঙ্গাবিদ্বেষ ছড়ানোর নেপথ্যে ছিল মিয়ানমারের জান্তা: জাতিসংঘ

রাফাহতে আক্রমণের প্রস্তুতি নিচ্ছে ইসরায়েলি বাহিনী: নেতানিয়াহু

নির্বাচন করার জন্য অর্থ নেই, সরে দাড়ালেন ভারতীয় অর্থমন্ত্রী

সিরিয়ার আলেপ্পোতে ইসরায়েলি হামলায় নিহত ৩৮

দ. আফ্রিকায় বাস খাদে পড়ে নিহত ৪৫, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু

দুই নিরস্ত্র ফিলিস্তিনিকে গুলি করে হত্যার পর বালিচাপা দিলো ইসরায়েলি সেনারা 

গাজায় যুদ্ধাপরাধে জড়িতদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করতে আইসিসির প্রতি আহ্বান

কলকাতা বিমানবন্দরে চলল গুলি, নিরাপত্তা কর্মীর মৃত্যু

ইসরায়েলের বিরুদ্ধে নিষেধাজ্ঞার আহ্বান জানিয়ে হুমকি পেলেন জাতিসংঘের বিশেষজ্ঞ

এই বিভাগের সব খবর

শিরোনাম :