মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের পাঁচজন আটক

প্রকাশ | ২২ জুলাই ২০১৮, ১৫:৩৬

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নি:শর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবকদল। এ সময় পুলিশ বিক্ষোভ মিছিল থেকে ৫জনকে আটক করেছে।

রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে শহরের শমসেরনগর রোডে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ৫ স্বেচ্ছাসেবক দলের কর্মীকে আটক করে থানায় নিয়ে আসেন।

আটকৃ পাঁচজন হলেন, লেবু মিয়া (৪৫), কাওছার আহম্মদ (২৬), রাজু (২৭), সবুজ মিয়া (৩৫), ওয়াহীদ মিয়া (২৭)।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও ১নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী।

এসময় স্বেচ্ছাসেবকদল নেতা শাম্মিম হাবিব চৌধুরী, আহাদ আহমে, আবু বকর, আব্দুল হান্নান, সৈয়দ ময়নুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহম্মদ জানান, কোনো অনুমতি ছাড়াই স্বেচ্ছাসেবকদল শহরের বিক্ষোভ মিছিল করার অপরাধে ৫ কর্মীকে আটক করা হয়েছে।

এদিকে মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা ও সংসদ ভেঙে নিরপেক্ষ নির্বাচন দেয়ার দাবি জানান। অবিলম্বে খালেদা জিয়া, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুঁইয়া জুয়েলসহ সকল নেতাকর্মীদের উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি করেন।

(ঢাকাটাইমস/২২জুলাই/প্রতিনিধি/ওআর)