পাঁচ দিনে প্রতিমন্ত্রী পলকের পাঁচ স্বজনের মৃত্যু

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জুলাই ২০১৮, ১৬:১৮ | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৮, ১৫:৫৩

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের ভাতিজি কেয়া খাতুন ও তার দুই শিশু সন্তান রায়সা খাতুন এবং আহানাব রেহানের মৃত্যুতে নাটোরের সিংড়ার সর্বত্রই চলছে শোকের মাতম।

এছাড়া ১৮ জুলাই ওই পরিবারের আরো দুই ভাইয়ের একই দিনে মৃত্যু হয়।

এতে গত পাঁচ দিনে প্রতিমন্ত্রী পলকের দুই খালাতো ভাই, ভাতিজি ও নাতি-নাতনির মৃত্যুতে সিংড়া উপজেলায় যেন শোকের ছায়া নেমে এসেছে।

সূত্রে জানায়, রবিবার বিকালে রাজশাহীর গোদাগাড়ী এলাকায় ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে প্রতিমন্ত্রী পলকের ভাতিজি কেয়া খাতুন ও তার দুই শিশু সন্তান রায়সা খাতুন (৫) আহানাব রেহান (৪) ঘটনাস্থলেই মারা যায়। পরে মাইক্রোবাসচালক শ্রী পুলক সরকারেরও মৃত্যু হয়।

এসময় কেয়া খাতুনের স্বামী চাপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেন ও গৃহপরিচারিকা নাজমা গুরুতর আহত হন। তাদের রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরিচারিকা নাজমাও মারা গেছেন বলে প্রতিমন্ত্রী পলক তার ফেসবুক স্ট্যাটাসে নিশ্চিত করেছেন।

সোমবার বেলা ১১টায় সিংড়া কোর্ট মাঠে প্রতিমন্ত্রী পলকের ভাতিজি কেয়া খাতুন ও তার দুই শিশু সন্তানের জানাজা শেষে বালুয়া বাসুয়া কবরস্থানে দাফন করা হয়।

মাইক্রেবাসচালক শ্রী পুলক সরকারকে সিংড়া উপজেলার মাগুড়া গ্রামে দাহ করা হয়েছে।

মৃত্যুর খবরে ছুটে আসেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভিন্ন কর্মকর্তা, স্থানীয় রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

এর আগে ১৮ জুলাই পাঁচ ঘণ্টার ব্যবধানে প্রতিমন্ত্রী পলকের খালাতো দুই ভাই আবুল কালাম আজাদ ওরফে নজু ও গোলাম কিবরিয়া হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা যান।

(ঢাকাটাইমস/২৩জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :