সম্মানীর টাকায় আরো ব্রিগেড গড়বেন ত্রিশালের ইউএনও

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৮, ১৮:৩০

জাতীয় পর্যায়ে দলীয় ক্যাটাগরিতে ময়মনসিংহের ত্রিশালের ইউএনও আবু জাফর রিপন এবং তার দলের চারজন সদস্য প্রধানমন্ত্রীর নিকট থেকে সোমবার জনপ্রশাসন পদক-২০১৮ গ্রহণ করেছেন।

পদক গ্রহণকারী ইউএনও আবু জাফর রিপন জানান, আজকের প্রোগ্রাম থেকে প্রাপ্ত পাঁচজনের পাঁচ লাখ টাকা দিয়ে আরো পাঁচটি ব্রিগেড গঠনের সিদ্ধান্ত নিয়েছি আমরা।

ইউএনও বলেন, সারাদেশের যে ১১ জন জাতীয় পদক পেয়েছেন তার মধ্যে শুধু ত্রিশালেরই পাঁচজন অফিসার। এ কারণে আমরা একটু বেশিই গর্বিত। শ্রদ্ধেয় সিনিয়র স্যারদের প্রতি আমরা বিশেষভাবে কৃতজ্ঞ- যারা এ উদ্যোগটিকে এতো দূর নিয়ে এসেছেন। আমি কৃতজ্ঞতা জানাই আমার বিশাল টিমের অন্যান্য সদস্য ও সমন্বয়কদের, যাদের আমি এ মঞ্চ পর্যন্ত আনতে পারিনি।

সকল সাংবাদিক ভাই, ব্রিগেড সদস্য, শিক্ষক, মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ ও আপামর ত্রিশালবাসীর প্রতি আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

কৃতজ্ঞতা জানাচ্ছি আমার সহধর্মিনী শাকিলা তামান্নার প্রতি, যার উৎসাহ এবং সক্রিয় অংশগ্রহণে গত দুবছর একটার পর একটা প্রোগ্রাম করেছি। সর্বোপরি মহান আল্লাহর প্রতি বিনীত কৃতজ্ঞতা ও শুকরিয়া জ্ঞাপন করছি।

প্রসঙ্গত, ত্রিশালে ‘ব্রিগেড’ থামিয়ে দিচ্ছে বাল্যবিয়ে শিরোনামে ঢাকাটাইমসে সংবাদ প্রকাশিত হয়। সংবাদে বলা হয়, ত্রিশালে ‘বাল্য বিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধ কাজ করছে ব্রিগেড। এই ব্রিগেডের কারণেই ইউএনওসহ পাঁচজন পেলেন জনপ্রশাসন পদক।

(ঢাকাটাইমস/২৩জুলাই/এমডি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :