গাজীপুরে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৮, ১০:৫৩

গাজীপুর সিটি করপোরেশনের টেকনগপাড়া এলাকায় বাসের ধাক্কায় রিকশাভ্যানের দুই আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন। সোমবার রাত সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাজীপুর সিটি করপোরেশনের উত্তর সালনা এলাকার আব্দুল হাফেজ সরকারের ছেলে হেলাল উদ্দিন এবং ময়মনসিংহের ফুলপুরের ছোট তিলাগাই গ্রামের আব্দুল মজিদের ছেলে খাজারুল ইসলাম। তাদের মরদেহ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক প্রদীপ কুমার মজুমদার জানান, ঢাকা থেকে ছেড়ে তাসিন পরিবহনের একটি বাস ময়মনসিংহের গৌরিপুরে যাচ্ছিল। রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টেকনগপাড়া এলাকার হায়েস অ্যান্ড হায়ার কারখানার সামনে পৌঁছলে বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় যানটি একই দিক থেকে যাওয়া একটি রিকশাভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানটিতে থাকা সাত আরোহী সড়কের ওপর ছিটকে পড়েন।

পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক খাজারুল ও হেলাল উদ্দিনকে মৃত ঘোষণা করেন। আহত অপর চারজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করেছে।

ঢাকাটাইমস/২৪জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :