তারাকান্দায় বুধবার উপজেলা পরিষদ নির্বাচন

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৮, ১২:৪২

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল বুধবার অনুষ্ঠিত হবে। সকাল আটটা থেকে একযোগে বিকাল চারটা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট ফজলুল হক (নৌকা প্রতীক) , বিএনপপির নিলুফার ইয়াসমিন মনি তালুকদার (ধানের শীষ), স্বতন্ত্র মাসুদ রানা খান (আনারস) এবং জাসদের শহীদুল হক শহীদ (মশাল) নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী (নৌকা), বিএনপি ও ২০ দলীয় ঐক্যজোটের মাওলানা খাইরুল ইসলাম (খেজুর গাছ) এবং ইসলামী ঐক্যজোটের শরীফুল আকন্দ মোস্তফা (মিনার) প্রতীকে নির্বাচন করছেন।

সংরক্ষিত আসনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সালমা আক্তার কাকন (নৌকা) , বিএনপির হোসনে আরা আকন্দ (ধানের শীষ)।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, দশ ইউনিয়নের এই উপজেলায় মোট ভোটার ২ লাখ ১৬ হাজার ৯৩৬ জন । এরমধ্যে পুরুষ ১ লাখ ১০ হাজার ২৬৩ জন এবং নারী ১ লাখ ৬ হাজার ৬৭৩ জন। ভোটগ্রহণ হবে ৭২টি ভোট কেন্দ্রের ৬২৩টি কক্ষে।

জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানিয়েছেন, সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে সতর্ক আছে জেলা পুলিশ। সে লক্ষে্য মঙ্গলবার পুলিশি নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে ব্রিফিং করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪জুলাই/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :