সিরাজগঞ্জে বজ্রপাতে কৃষক ও প্রবাসীর মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৮, ১৭:৪৪
ফাইল ছবি

সিরাজগঞ্জের বেলকুচিতে বজ্রপাতে রতন তালুকদার (৫০) নামে এক প্রবাসী ও রায়গঞ্জে মাহমুদুল হাসান (৩২) নামে এক কৃষক মারা গেছেন।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ভাঙ্গাবাড়ী ইউনিয়নের সেন ভাঙ্গাবাড়ী গ্রামে ও রায়গঞ্জ উপজেলার ধানগড়া ইউনিয়নর মল্লিকচাঁন উত্তরপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রতন তালুকদার সেন ভাঙ্গাবাড়ী গ্রামের মৃত খোরশেদ আলম তালুকদারের ছেলে। তিনি মালয়েশিয়া প্রবাসী ছিলেন। আর নিহত মাহমুদুল হাসান ওই ধানগড়া ইউনিয়নের মল্লিক চাঁন উত্তরাপাড়া গ্রামের আব্দুল গনী শেখের ছেলে।

ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাসানী জানান, রতন মালয়েশিয়া প্রবাসী। কিছুদিন আগে তিনি ছুটি কাটাতে দেশে এসেছেন। দুপুরে হালকা বৃষ্টির হলে বাড়ীর ভেতর থেকে পানি বের করে দেয়ার জন্য ড্রেনের কাজ করছিলেন। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে বৃষ্টিতে বাড়ীর পাশে জমিতে কৃষিকাজ কাজ করছিলেন মাহমুদুল হাসান। এ সময় বজ্রপাতে তিনি গুরুতর আহত হন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. আমিরুল ইসলাম তৌহিদ মাহমুদুল হাসানের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২৪জুলাই/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :