গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৮, ১৯:০৯

ভোলার লালমোহনে জমি নিয়ে বিরোধের জের ধরে ছোঁড়া অ্যাসিডে সুফিয়া বেগম ওরফে মমতাজ (৫২) নামে এক গৃহবধূ দগ্ধ হয়েছেন। সোমবার রাত ১০টায় উপজেলার চরভূতা ইউনিয়নের ১নং ওয়ার্ডের রহিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এসিড দগ্ধ গৃহবধূ ওই এলাকার ইমান আলীর স্ত্রী। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মমতাজের মেয়ে বাদী হয়ে লালমোহন থানায় একটি মামলা করেন। ওই মামলায় আলাউদ্দিন নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, প্রায় তিন মাস পূর্বে গৃহবধূ মমতাজের স্বামী একই বাড়ির প্রতিপক্ষ বেলালকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হত্যার প্রস্তুতি নেয়। ওই দিন বেলালকে পিটিয়ে হাত-পা বেঁধে গলা কেটে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে বস্তা ভরে বাড়ির পাশে একটি পুকুর পাড়ে নিয়ে ফেলে রেখে যায়। পরে গুরুতর আহত বেলালকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলা হলে অভিযুক্ত ইমান আলীকে পুলিশ গ্রেপ্তার করে। বেলাল চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে এখনো ভর্তি রয়েছে। এ সুযোগে ইমান আলী জামিনে এসে বেলালের পরিবারকে ফাঁসাতে সুযোগ খোঁজে।

সোমবার রাতে তার স্ত্রী মমতাজ গায়ে এসিড জাতীয় পদার্থ ঢেলে নাটক সাজায় বলে দাবি করেন বেলালের মা বিবি মরিয়ম।

লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির বলেন, এসিড নিক্ষেপের ঘটনায় মামলা করা হয়েছে। তবে এটি এসিড কিনা তা নিয়ে সন্দেহ আছে। ঘটনার তদন্ত হবে। ভিকটিমের পরিবারের সাথে অভিযুক্তদের পূর্ব থেকে বিরোধ চলে আসছে। তার জের ধরেও এ ঘটনা ঘটাতে পারে। মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৪জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :