বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আশিক-ঈশিতা পরিষদের জয়

বশেমুরবিপ্রবি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুলাই ২০১৮, ২১:৩৪ | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৮, ২০:২২

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষক জোট পূর্ণ প্যানেলে জয় লাভ করেছে।

সভাপতি পদে ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক পদে ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ঈশিতা রায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত সভাপতি মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া ১০৮ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার শিক্ষক ঐক্য প্যানেলের প্রফেসর ড. মো. শাহজাহান ৬২ ভোট পান।

শিক্ষক সমিতির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন: সহ-সভাপতি আবুল বাশার রিপন খলিফা, সহকারী অধ্যাপক, ফার্মেসি বিভাগ, যুগ্ম-সাধারণ সম্পাদক ছায়েদা মাহমুদা, সহকারী অধ্যাপক, সমাজবিজ্ঞান বিভাগ, কোষাধ্যক্ষ এইচ.এম. আনিসুজ্জামান, প্রভাষক, কৃষি বিভাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. হাফিজুর রহমান, প্রভাষক, মার্কেটিং বিভাগ।

নির্বাহী সদস্য পদে বিজয়ীরা হলেন- মাহফুজা আক্তার, সহকারী অধ্যাপক, অর্থনীতি বিভাগ, মুমতাহানা মৌ, সহকারী অধ্যাপক, বাংলা বিভাগ, ড. মো. কামরুজ্জামান, সহকারী অধ্যাপক, এসিসিই বিভাগ, মো. মনোয়ার হোসেন, প্রভাষক, সিএসই বিভাগ, মো. মাইদুল হোসেন, প্রভাষক, পরিসংখ্যান বিভাগ, পান্থ প্রতিম সরকার, প্রভাষক, ইইই বিভাগ, ড. মো. তরিকুল ইসলাম, প্রভাষক, ফার্মেসি বিভাগ, মাসুমা পারভীন, প্রভাষক, মনোবিজ্ঞান বিভাগ, তন্ময় বর্ম্মন, প্রভাষক, ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ।

মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারে শিক্ষক সমিতির নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। শিক্ষকরা গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আইন বিভাগের সহকারী অধ্যাপক মানসুরা খানম এবং কমিশনারের দায়িত্ব পালন করেন ইইই বিভাগের সহকারী অধ্যাপক জপতোষ মণ্ডল ও ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক শামস আরা খান।

(ঢাকাটাইমস/২৪জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :