গণতন্ত্র রক্ষায় জাতীয় ঐক্যের বিকল্প নেই: ন্যাপ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৮, ১৬:১৮

গণতন্ত্র রক্ষার স্বার্থে জাতীয় ঐক্য প্রতিষ্ঠার আহ্বান জানিয়েছে বিএনপি নেতৃত্বাধীন জোটের শরিক বাংলাদেশ ন্যাপ। দলটি মনে করে গণতন্ত্র রক্ষার জন্য জাতীয় ঐক্যের বিকল্প নেই।

দলটির মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেন, ‘সরকারের শুভবুদ্ধির উদয় হলেই জাতির কল্যাণ। অন্যথায় জাতির জন্য আরও বেশি কঠিন সময় অপেক্ষা করছে। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব, গণতন্ত্র রক্ষা করতে হলে জাতীয় ঐকমত্য প্রতিষ্ঠার কোনো বিকল্প নাই। জাতীয় ঐকমত্যের ভিত্তিতেই অশুভ শক্তির মুখে লাগাম লাগাতে হবে।’

বুধবার নয়াপল্টনস্থ যাদু মিয়া মিলনায়তনে ন্যাপের ৬১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগর আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় দলের পক্ষ থেকে কেক কাটা হয় এবং দলের প্রতিষ্ঠাতা স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

ন্যাপ মহাসচিব বলেন, ‘দেশের মানুষ ঐক্যবদ্ধ হলে কোনো অগণতান্ত্রিক ও স্বৈরাচারী শক্তি আর সরকার গঠন করতে পারবে না। তাই সমস্ত রাজনৈতিক দলকে দলীয় স্বার্থের ঊর্ধ্বে উঠে ঐকবদ্ধ হতে হবে।’

তিনি বাংলাদেশ ন্যাপকে সমর্থনের জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

ন্যাপ ঢাকা মহানগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলুর সভাপতিত্বে সভায় আলোচনায় অংশগ্রহণ করেন গণতান্ত্রিক ঐক্যের আহ্বায়ক রফিকুল ইসলাম, লেবার পার্টি (একাংশ) মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, নির্বাহী সদস্য এখলাছুল হক, সাবেক ছাত্রনেতা এম. এন. শাওন সাদেকী, যুবনেতা আবদুল্লাহ আল কাউছারী প্রমুখ।

(ঢাকাটাইমস/২৫জুলাই/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :