গাজীপুরে বাসচাপায় মেডিকেল শিক্ষার্থী নিহত

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৮, ১৭:৩০

গাজীপুর সিটি করপোরেশনের তারগাছ এলাকায় এনা পরিবহনের একটি বাসের চাপায় বেসরকারি তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনার জের ধরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রায় পৌণে ১ ঘণ্টা অবরোধ করে বিক্ষোভ করেছেন ওই কলেজের শিক্ষার্থীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত ইউসুফ আলী যুবরাজ তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজের ডিপ্লোমা নার্সিং বিভাগে ১ম বর্ষের ছাত্র ছিলেন। তিনি নরসিংদীর মনোহরদী থানার বড়চাপা ইউনিয়নের জামালপুর গ্রামের মৃত ইদ্রিস মণ্ডলের ছেলে।

গাজীপুর ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার সালেহ উদ্দিন আহমেদ জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে ইউসুফ তার ম্যাচ থেকে মেডিকেলের দিকে আসছিলেন। এ সময় রাস্তা হয়ে ভেতরে ঢোকার সময় এনা পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ইউসুফকে মেডিকেলের ভেতরে নিয়ে আসলে তার অবস্থার অবনতি দেখে তাকে উত্তরা বাংলাদেশ মেডিকেলে স্থানান্তর করা হয়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বুধবার সকাল সাড়ে ১০টার দিকে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। এক পর্যায়ে তারা মহাসড়কে অবস্থান নিয়ে অবরোধ সৃষ্টি করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের দাবি আদায়ের প্রতিশ্রুতি দিলে বিক্ষোভকারীরা সড়ক থেকে সরে যান। অবরোধের ফলে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

(ঢাকাটাইমস/২৫জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :