ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে দুই আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতির দাবি

ব্রাহ্মণবাড়িযা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৮, ১৮:৪৭

ঢাকা-সিলেট-ঢাকা রেলপথে চলাচলকারী আন্তঃনগর কালনী এক্সপ্রেস ও ময়মনসিংহ-চট্টগ্রাম-ময়মনসিংহ রেলপথে চলাচলকারী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেন ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন পালিত হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে জেলা নাগরিক ফোরামের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়। এতে নাগরকি ফোরামের নেতৃবৃন্দ ছাড়াও নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযূষ কান্তি আচার্যের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন- ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর অমৃত লাল সাহা, জেলা সিপিবির সাধারণ সম্পাদক কমরেড সাজিদুর রহমানসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, দেশের লাভজনক স্টেশনগুলোর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া অন্যতম। প্রতিদিন এ ব্রাহ্মণবাড়িয়া থেকে কয়েক হাজার মানুষ দেশের বিভিন্ন স্থানে ট্রেনে যাতায়াত করে থাকেন। দিনদিন যাত্রী সংখ্যা বাড়লেও ব্রাহ্মণবাড়িয়া স্টেশন থেকে আন্তঃনগর ট্রেনের আসন সংখ্যা কমিয়ে ফেলা হয়েছে। অবিলম্বে টিকিট কালোবাজারি বন্ধ করা এবং সকল আন্তঃনগর ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধিসহ ব্রাহ্মণবাড়িয়ায় স্টেশনে কালনী এক্সপ্রেস ও বিজয় এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতি দেয়ার দাবি জানান তারা। দাবি মানা না হলে সর্বস্তরের মানুষকে নিয়ে রেলপথ অবরোধসহ দুর্বার আন্দোলন গড়ে তুলারও হুঁশিয়ারি দেন বক্তারা।

(ঢাকাটাইমস/২৫জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :