খোয়া যাওয়া ২১ লাখ টাকা উদ্ধার, আটক ২

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৮, ১৯:০৯

ফরিদপুরের বিকাশের খোয়া যাওয়া ২১ লাখ ৪০ হাজার টাকাসহ কর্মচারী মশিউর রহমান সুমনকে আটক করেছে নগরকান্দা থানা পুলিশ।

বুধবার তাকে নীলফামারীর গুলমুন্ডা এলাকা থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৭০ হাজার টাকা মূল্যের একটি ল্যাপটপ উদ্ধার করা হয়। ঢাকা থেকে সুমনের আত্মীয় আহাদকে চুরি যাওয়া টাকা তার কাছে লুকিয়ে রাখার অপরাধে আটক করে পুলিশ।

বিকাশ টাকা সরবরাহকারী টিএসআর ট্রেডিংয়ের ডিএসও পদের কর্মচারী মশিউর রহমান সুমন।

আটক সুমন নগরকান্দা থানার মধ্যজগদিয়া এলাকার সরোয়ার মিয়ার পুত্র এবং আহাদ সালথা উপজেলার বঙ্গরদিয়া এলাকার সিরাজ মোল্লার পুত্র।

ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খান জানান, ৮ জুলাই বিকাশের ২৩ লাখ ৯০ হাজার টাকা নিয়ে উধাও হয় বিকাশ টাকা সরবরাহকারী টিএসআর ট্রেডিংয়ের ডিএসও পদের কর্মচারী মশিউর রহমান সুমন। পরে টিএসআর ট্রেডিং নগরকান্দা থানায় টাকা আত্মসাতের একটি মামলা করে। সেই মামলায় আমরা নীলফামারী থেকে সুমনকে ১০ লাখ টাকাসহ আটক করি। তার দেয়া তথ্য মতে সুমনের সুম্বন্ধী আহাদকে ঢাকা থেকে ১১ লাখ ৪০ হাজার টাকাসহ আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৭০ টাকা মূল্যের একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

তিনি জানান, আটকদের জেলহাজতে পাঠানো হবে। আর উদ্ধার টাকা আদালতের মাধ্যমে ফেরত দেয়া হবে।

তিনি আরো জানান, আমরা উন্নত প্রযুক্তির মাধ্যমে সুমনের মোবাইল ফোন ট্র্যাক করি, তার মোবাইলে যতগুলো সিম ব্যবহার করা হয়েছে সবগুলো ট্র্যাক করে তাকে ধরতে সক্ষম হই।

টিএসআর ট্রেডিংয়ের একজন স্বত্ত্বাধিকারী অহিদুজ্জামান রিপন জানান, গত ৮ জুলাই সুমনকে ভাঙ্গা উপজেলার ব্যাংককে পাঠানো হয় ২৩ লাখ ৪০ হাজার টাকা উত্তোলন করে নগরকান্দা আমাদের অফিসে জমা দেয়ার জন্য। সুমন টাকা উত্তোলন করে নগরকান্দা অফিসের সামনে অফিসের মোটরসাইকেল রেখে আর অফিসে যায়নি। এরপর তার কোন খোঁজ পাই না। এতে আমাদের সন্দেহ হলে নগরকান্দা থানায় অর্থ আত্মসাতের একটি মামলা করি।

(ঢাকাটাইমস/২৫জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :