নর্থ সাউথ শিক্ষার্থী হত্যায় বাস সুপারভাইজারের স্বীকারোক্তি

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৮, ২১:১৩

বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথের ছাত্র সাইদুর রহমান পায়েল হত্যার ঘটনায় হানিফ পরিবহনের বাসচালক জামাল, সুপারভাইজার জনি ও চালকের সহকারী ফয়সালকে আটক করেছে গজারিয়া থানার পুলিশ। হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে বুধবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন সুপারভাইজার জনি।

মামলার তদন্ত কর্মকর্তা গজারিয়া থানার পরিদর্শক (অপারেশন) মামুন আল রশিদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, গত সোমবার সকালে ভাটেরচর সেতুর পাশে নদীতে একটি অজ্ঞাত পুরুষের মরদেহ (২১) ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধারের পর তার প্যান্টের পকেটে থাকা ফোন নম্বরে ফোন দিয়ে নিহতের পরিচয় নিশ্চিত হয় পুলিশ।

পুলিশ কর্মকর্তা মামুন আল রশিদ জানান, নিহত সাইদুর রহমান পায়েল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিজনেস ম্যানেজম্যান্ট বিভাগের বিবিএ এর শিক্ষার্থী ছিলেন। গত শনিবার রাতে তিনি তার দুই বন্ধু আদর ও শান্তর সঙ্গে হানিফ পরিবহনের একটি বাসে চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে ভোররাত চারটার দিকে গজারিয়া থানার ভাটেরচর এলাকায় জ্যামে আটকে পড়া গাড়ি থেকে নামেন প্রস্রাব করতে। তখন তার দুই সহযাত্রী বন্ধু ঘুমিয়ে ছিলেন।

আদালতের বরাত দিয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুন অর রশিদ ঢাকাটাইমসকে জানান, হানিফ পরিবহনের সুপার ভাইজার স্বীকারোক্তিতে বলেন, মহাসড়কের গজারিয়া থানার ভাটেরচর সেতুর পাশে বাসটি ভোররাতে জ্যামে পড়লে সাইদুর রহমান পায়েল তার ফোন সেটটি বাসের সিটে রেখেই প্রস্রাব করতে নিচে নামেন। জ্যাম ছাড়ার পর গাড়ি চলতে শুরু করলে পায়েল দৌড়ে গাড়িতে উঠতে গিয়ে গাড়ির সঙ্গে ধাক্কা লেগে অজ্ঞান হয়ে পড়ে যান। পরে তাকে মৃত ভেবে ফয়সাল ও জনি পানিতে ফেলে দেন।

(ঢাকাটাইমস/২৫জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :