বরগুনায় সড়কে ঝরল সাত প্রাণ

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুলাই ২০১৮, ১৭:১৯ | প্রকাশিত : ২৬ জুলাই ২০১৮, ১২:০৭

বরগুনার আমতলীতে যাত্রীবাহী বাসের সঙ্গে মাহিন্দ্রা লেগুনার মুখোমুখি সংঘর্ষে সাতজনের মৃত্যু হয়েছে। নিহতরা সবাই মাহিন্দ্রার যাত্রী। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছে পুলিশ। বৃহ¯পতিবার সকাল সোয়া ১১টার দিকে আমতলীর মানিকঝুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে আমতলীর তারিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছালমা বেগম (৪০), বরগুনার তালতলী উপজেলার বগী এলাকার চাঁন মিয়া (৪৮), শানু মৃধা (৪০), মাহিন্দ্রার চালক হানিফ হাং (৪০) এবং জসিম মৃধার (৪০) নাম জানা গেছে। নিহত এক শিশুসহ অপর আরেকজনের নাম-পরিচয় জানা যায়নি।

এছাড়া দুর্ঘটনায় গুরুতর আহত তিনজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতদের মধ্যে ফাহিমা (৪০), হানিফের (৩৫) নাম জানা গেলেও তাদের পরিচয় এখনো জানা যায়নি। মাহেন্দ্রটি বরগুনার আমতলী থেকে ছেড়ে তালতলীর বাজারে যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

আমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুন জানান, কুয়াকাটা থেকে বরিশালগামী আল্লাহ ভরসা পরিবহনের একটি বাস আমতলীর মানিকঝুড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাহেন্দ্রর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মহেন্দ্রের ছয় যাত্রী নিহত এবং হাসপতালে নেয়ার পর আহত আরো একজনের মৃত্যু হয়। আরো তিন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলেও জানান তিনি।

ঢাকাটাইমস/২৬জুলাই/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :