মির্জাপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুলাই ২০১৮, ১৭:২৮

টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নাজমুল (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তার বিরুদ্ধে খুন, ডাকাতি, অস্ত্র, ছিনতাই ও মাদক মামলাসহ ১২টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার গভীর রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পুষ্টকামুরী চরপাড়া এলাকায় তিনি গুলিবিদ্ধ হন। পরে বৃহস্পতিবার সকালে গাজীপুরের শেখ ফজিলাতুননেসা মুজিব হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত নাজমুল এ উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ভাগজান গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

পুলিশ জানায়, বুধবার গভীর রাতে খুন ও ডাকাতি মামলার পরোয়ানাভুক্ত আসামি নাজমুলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। পরে থানায় নিয়ে আসার পথে মহাসড়কের চরপাড়া নামকস্থানে পৌঁছালে নাজমুলের সহযোগিরা তাকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশের গাড়িতে থাকা নাজমুল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে নাজমুল গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি ঘটে। উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে অবস্থার অবনতি হলে তাকে গাজীপুরের শেখ ফজিলাতুননেসা মুজিব হাসপাতলে ভর্তি করা হয়। সেখানে বৃহস্পতিবার সকাল এগারোটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মির্জাপুর থানার পরিদর্শক শ্যামল কুমার দত্তের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নাজমুলের নামে খুন, ডাকাতি, অস্ত্র, মাদক ও ছিনতাইসহ মির্জাপুর থানায় ১২টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দুটি ছোরা, একটি চাকু ও ছররা গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

ঢাকাটাইমস/২৬জুলাই/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :