ইসলামী ব্যাংকের রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০১৮, ১৫:৪০

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনাজপুরের ব্র্যাক লার্নিং সেন্টারে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর (চলতি দায়িত্ব) মুহাম্মদ মুনিরুল মওলা এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও মুহাম্মদ কায়সার আলী।

সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান এ. কে. এম পেয়ার আহমাদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় রংপুর জোনের ১৯টি শাখার ব্যবস্থাপক ও বিভিন্ন পর্যায়ের দুই শতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক বিশ্বের সেরা এক হাজার ব্যাংকের মধ্যে বাংলাদেশের একমাত্র ব্যাংক। কর্মকর্তা কর্মচারীদের সততা, পেশাগত দক্ষতা ও আন্তরিক সেবার কারণেই দেশীয় ও বিশ্ব র‌্যাংকিংয়ে ব্যাংকের এই সুদৃঢ় অবস্থান। জনশক্তিদের দক্ষতা ও সেবার মান উন্নয়নের মাধ্যমে ব্যাংকের ব্যবসায়িক অগ্রগতির পাশাপাশি দেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখার জন্য তিনি কর্মকর্তাদের নির্দেশনা দেন।

আবু রেজা মো. ইয়াহিয়া তার বক্তব্যে বলেন, জনশক্তিরাই হচ্ছেন ব্যাংকের প্রধান সম্পদ। নৈতিক ও মানবিক গুণাবলী বিকাশের পাশাপাশি গ্রাহকদের সাথে সম্পর্ক উন্নয়নের মাধ্যমে রংপুর তথা উত্তরাঞ্চলের মানুষের জীবন মানোন্নয়নে অবদান রাখতে তিনি কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

মুহাম্মদ কায়সার আলী তার বক্তব্যে বলেন, শরিয়াহভিত্তিক ও মানবিক ব্যাংকিং ইসলামী ব্যাংকের সৌন্দর্য। ব্যাংকের এজেন্ট, ইন্টারনেট ও আধুনিক ব্যাংকিংয়ের সকল সেবা উত্তরাঞ্চলের গ্রামীণ জনপদে ছড়িয়ে দিয়ে উন্নত সমৃদ্ধ দেশ গঠনে অবদান রাখতে তিনি কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

ঢাকাটাইমস/২৭জুলাই/এমআর

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :