টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রানার ইন্তেকাল

পোবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৮, ২১:১০

গাজীপুর সাংবাদিক ইউনিয়ন ও টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ কাশেম রানা শনিবার দুপুরে তার নিজ বাড়ি হায়দরাবাদের সুকুন্দিরবাগে হৃদরোগে আক্রান্ত হলে তাকে দ্রুত হাসপাতালে নেয়ার পথে তিনি টঙ্গীর হক ব্রাদার্সের সামনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫।

তার কর্মময় জীবনে প্রথমে দৈনিক বাংলার বাণী, পরে দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার পদে কর্মরত ছিলেন। তিনি পরপর টঙ্গী প্রেসক্লাবের তিনবার নির্বাচিত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি গাজীপুর সাংবাদিক ইউনিয়নের দুইবার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার এই মৃত্যুতে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, স্থানীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম, সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মুক্তিযোদ্ধা আজমত উল্লা খান, তৃর্ণমূল জনতা পার্টির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ডা. নাজিম উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মতিউর রহমান মতি প্রমুখ গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

রবিবার সকাল ৮টায় টঙ্গী প্রেসক্লাবের সামনে তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর প্রথম জানাজা টঙ্গীতে অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/২৮জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :