কুমিল্লায় আ.লীগ-যুবলীগের পাল্টাপাল্টি সভায় ১৪৪ ধারা

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৮, ২৩:৩২

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নের ইটাখলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগের পাল্টাপাল্টি কর্মী সভা ডাকায় প্রশাসনের পক্ষ থেকে ওই স্থানে ১৪৪ ধারা জারির ঘটনা ঘটেছে।

দুপক্ষের সংঘর্ষের আশংকায় শনিবার সকালে ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন। পরে ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে শনিবার বিকাল ৫টায় আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আলী আশ্রাফ মেম্বারের সভাপতিত্বে ওই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সহ-সভাপতি এবং সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এবিএম গোলাম মোস্তফা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সহ-সভাপতি অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদ, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সহ-সভাপতি এডভোকেট নিজামুল হক, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী রোশন আলী মাস্টার, ঢাকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ।

স্থানীয় আওয়ামী লীগ সূত্রে জানা যায়, শনিবার বিকাল ৩টায় ভানী ইউনিয়নের ইটাখলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশ্রাফ মেম্বারের গ্রুপ আ.লীগের কর্মী সভার আয়োজন করেন। পরে একই স্থানে একই দিনে বর্তমান এমপি রাজী মোহাম্মদ ফখরুল সমর্থিত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান ভূইয়া (জামাল) যুবলীগ, স্বেচ্ছসেবক লীগ ও ছাত্রলীগের যৌথ কর্মীসভা আহবান করেন।

ওই সভায় প্রধান অতিথি করেন উপজেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম ওমানীকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওই স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি এবং সাবেক এমপি এবিএম গোলাম মোস্তফা এবং কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সদস্য ও বর্তমান এমপি রাজী মোহাম্মদ ফখরুলের মধ্যে গ্রুপিং প্রকাশে রূপ নিয়েছে। দলীয় গ্রুপিংএর কারণে এক কমিটিতেই ২৩ বছর পার করছে উপজেলা আওয়ামী লীগ।

ঢাকাটাইমস/২৮জুলাই/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :