ফতুল্লায় একদিনে তিন লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৮, ২০:৪১

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় সোমবার একই দিনে তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে রায়হান ও সুমন ঘরের বৈদ্যুতিক পাখার সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে এবং অপরদিকে পুকুরে ভাসমান অবস্থায় এক অজ্ঞাত পরিচয় (৫০) ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

দুপুরে ও বিকালে পৃথক তিনটি স্থান থেকে ওই তিনটি লাশ উদ্ধার করা হয়।

ফতুল্লা মডেল থানা পুলিশ পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, ফতুল্লার মাহমুদপুর এলাকার আলী আহাম্মদের বাড়ির ভাড়াটিয়া রায়হান পেশায় রাজমিস্ত্রি। স্ত্রী সীমার সঙ্গে অভিমান করে সোমবার দুপুরে ঘরের বৈদ্যুতিক পাখার (সিলিং ফ্যান) সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে রায়হান আত্মহত্যা করে।

এছাড়া ফতুল্লার হাজীগঞ্জের মুলিবাশের মোড়ে জামালের বাড়ির ভাড়াটিয়া সুমন পেশায় গার্মেন্ট কর্মী। ২০ দিন আগে তার স্ত্রী সাথী বেগম ১০ মাস বয়সী শিশুকে রেখে বাবার বাড়ি চলে যায়। এতে অভিমান করে দুপুরে ঘরের বৈদ্যুতিক পাখার (সিলিং ফ্যান) সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে সুমন আত্মহত্যা করে।

অপরদিকে বিকালে ফতুল্লার লালপুর জালাল স্পিনিং মিল সংলগ্ন একটি পুকুরে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

তিনি আরো জানান, পুলিশ তিনটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

(ঢাকাটাইমস/৩০জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :