প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৮, ১৮:২১

রাত পোহালেই বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সেইন্ট কিটসের ওয়ার্নার পার্কে বুধবার ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ছয়টায়। ক্যারিবীয়দের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজে দলে না থাকলেও টি-টোয়েন্টি সিরিজে দলে আছেন সৌম্য সরকার।

একাদশে তামিম ইকবালের সঙ্গে ওপেনিংয়ে দেখা যেতে পারে লিটন দাসকে। আর ওয়ানডাউনে খেলানো হতে পারে সৌম্য সরকারকে। গত জুনে ভারতের মাটিতে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছিল বাংলাদেশ। ওই সিরিজ শুরুর আগ মুহূর্তে ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছিলেন পেসার মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একাদশে থাকবেন মোস্তাফিজুর রহমান। তিনি ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলেছেন। মোস্তাফিজুর রহমান একাদশে ঢুকলে আবু হায়দার রনিকে একাদশের বাইরে থাকতে হতে পারে। সাব্বির রহমানের জায়গায় একাদশে থাকতে পারেন আরিফুল হক।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): লিটন দাস, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম, আবু জায়েদ রাহি।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ (সম্ভাব্য): এভিন লিউইস, আন্দ্রে ফ্লেচার, মারলন স্যামুয়েলস, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, রভম্যান পাওয়েল, কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), কিমো পল, অ্যাশলে নার্স, স্যামুয়েল বাদরি, কেজরিক উইলিয়ামস।

(ঢাকাটাইমস/৩১ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :