মাদারীপুরে হামলায় দুই পুলিশ কর্মকর্তা আহত

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৮, ২১:৩৭

মাদারীপুর সদর উপজেলার কালিকাপুরে মঙ্গলবার দুপুরে আসামি ধরতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় সদর মডেল থানার এসআই অনিমেশ বিশ্বাস ও এএসআই মহাশিন আলম ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

হামলাকারীদের নেতা শাহেব মাতুব্বরকে ধারালো অস্ত্রসহ আটক করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজুর রহমান আকনের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামি ধরার জন্য সদর মডেল থানার এসআই শ্যামলেন্দু ঘোষের নেতৃত্বে সদর উপজেলার কালিকাপুরের চেয়ারম্যান বাজার এলাকায় যায় পুলিশের একটি দল। বাজারে পুলিশের উপস্থিতি টের পেয়ে স্থানীয় সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি শাহেব মাতুব্বরের নেতৃত্বে দাদন মাতুব্বর, কেবল খা, ইরাদ মাতুব্বর, সামির মাতুব্বর, আকাশ খা, চুন্নু মাতুব্বর, মুরাদ মাতুব্বর, জরুল মাতুব্বর, রোকা মাতুব্বর, কালু মাতুব্বরসহ ১৫-২০ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় পুলিশের এসআই অনিমেশ বিশ্বাস ও এএসআই মহাশিন আলম ধারালো অস্ত্রের আঘাতে আহত হন।

আহত পুলিশ কর্মকর্তারা মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা হয়েছে।

প্রসঙ্গত, গত ১২ জুলাই সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও কালকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকন কালিকাপুর এলাকায় একটি জানাজায় অংশ নিয়ে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে আসলে সন্ত্রাসীরা তার পথরোধ করে কিছু বুঝে ওঠার আগেই হাতুড়িপেটা শুরু করে। সন্ত্রাসীরা তার মাথায় ও হাতে মারাত্মকভাবে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। ঢাকায় দীর্ঘদিন চিকিৎসা নেন।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল হাসান বলেন, থানার দুইজন এসআই এর নেতৃত্বে পুলিশের একটি টিম কালিকাপুর চেয়ারম্যান বাজার এলাকায় আসামি ধরতে গেলে তাদের উপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় একদল সন্ত্রাসীরা। হামলায় দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। প্রধান হামলাকারীকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩১জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :