ফরিদপুরে তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৮, ১৫:০২

ফরিদপুরের চরভদ্রাসনে এক তরুণের গলায় রশিতে বাধা একটি মেহগনি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তার নাম রুহুল আমীন (২৫)।

এ ঘটনাটি ঘটেছে চরভদ্রাসন সদর ইউনিয়নের খালাশী ডাঙ্গী গ্রামে। রুহুল আমীন ওই গ্রামের কৃষক মোন্নাফ বিশ্বাসের ছেলে। চার ভাই ও এক বোনের মধ্যে তিনি সবার ছোট।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে আনুমানিক একশ মিটার দূরে একটি মেহগনি গাছের ডালের সঙ্গে গলায় রশি বাধা ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

ওই তরুণের বাবা মোন্নাফ বিশ্বাস জানায়, বৃহস্পতিবার রাতে এশার নামাজ পড়ে তিনি বাড়িতে গিয়ে বাড়িতে থাকা অসুস্থ এক ছেলেকে ওষুধ খাওয়ান। রুহুলকে বাড়িতে না দেখে স্থানীয়দের নিয়ে বাড়ির বিভিন্ন স্থানে খুঁজেও পাননি।

একপর্যায়ে বাড়ি থেকে প্রায় একশ মিটার দুরে মেহেগনী গাছের বাগানে একটি গাছের ডালের সঙ্গে গলায় রশিতে বাধা ঝুলন্ত অবস্থায় রুহুলকে দেখতে পেয়ে পুলিশে খবর দেন তিনি।

এ বিষয়ে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাম প্রসাদ ভক্ত বলেন, মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে চরভদ্রাসন থানায় একটি অপমৃত্যুর মামলাদায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :