টঙ্গীতে ১৬ হাজার ইয়াবাসহ শীর্ষ মাদককারবারি গ্রেপ্তার

টঙ্গী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৮, ২৩:১২
প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীর পাগাড় এলাকায় অভিযান চালিয়ে ১৬ হাজার ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। এদের মধ্যে রয়েছেন পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক কারবারি হাফিজুর রহমান ওরফে ভুট্টো (২৭)।

শুক্রবার সন্ধ্যায় মাদক চোরাচালান মামলা দিয়ে তাদের টঙ্গী থানায় হস্তান্তর করেছে র‍্যাব। এর আগে এদিন ভোরে টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ভুট্টো ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার নলচিড়া (উত্তরপাড়া) এলাকার জামাল উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে টঙ্গী থানায় হত্যা, অস্ত্র, মাদক ও ডাকাতির একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত অন্য দুজন হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলা পানখালি এলাকার আব্দুল হাকিমের ছেলে গোলাম মোস্তফা (৪২) ও বরিশাল জেলার বানারিপাড়া থানার নলেশী গ্রামের নূরুল হক শিকদারের ছেলে জুম্মন শিকদার (২৩)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকায় অভিযান চালিয়ে মাদক বেচাকেনার সময় হাতেনাতে তিনজনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৭৬টি নীল রঙের পলিথিন প্যাকেট থেকে ১৬ হাজার ইয়াবা, ৭টি মোবাইল ফোন ও ইয়াবা বিক্রির নগদ পাঁচ হাজার টাকা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবত টেকনাফ থেকে ইয়াবার বড় চালান এনে টঙ্গী ও আশপাশের এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।

ঢাকাটাইমস/০৩আগস্ট/আইআর/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :