কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চক্ষুসেবা পেল পাঁচ শতাধিক রোগী

বোয়ালমারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০১৮, ১৭:০৭

জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদপুরের বোয়ালমারীতে বিনামূল্যে চক্ষুসেবা দিয়েছে বেসরকারি সেবামূলক সংস্থা কাঞ্চন ‍মুন্সী ফাউন্ডেশন।

শনিবার দিনব্যাপী বোয়ালমারী উপজেলার সহস্রাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই চিকিৎসা ক্যাম্পের আয়োজন করে সংস্থাটি। এতে সহায়তা করে বিএনএসবি জহুরুল হক চক্ষু হাসপাতাল।

শনিবার বেলা ১১টায় এই চক্ষু শিবিরের উদ্বোধন করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহসভাপতি আরিফুর রহমান দোলন।

চক্ষু রোগীদের এই ক্যাম্পে গুরুত্ব অনুযায়ী বিনামূল্যে লেন্স সংযোজনসহ ছানি অপারেশনের জন্য বাছাই করা হয়। পরে লেন্স সংযোজনসহ ছানি অপারেশন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে এই সংস্থাটি। এর সবকিছুই করা হবে বিনামূল্যে।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য দোলন বলেন, সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষে এই চক্ষু শিবিরের আয়োজন করেছে কাঞ্চন মুন্সি ফাউন্ডেশন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম শহীদ, বোয়ালমারী উপজেলা কৃষক লীগের আহ্বায়ক সৈয়দ আব্দুর রহমান বাশার, বোয়ালমারী উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, আলফাডাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান একেএম আহাদুল হাসান আহাদ, সহস্রাইল বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মির্জা মিলন, সহস্রাইল পাইলট উচ্চ বিদ্যালয়ের সদস্য আসলাম চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনএসবি জহুরুল হক চক্ষু হাসপাতালের সার্জন প্রফেসর ডা. রাহাত আনোয়ার চৌধুরী, ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের ফরিদপুর জেলা প্রতিনিধি সাজ্জাদ বাবু, ফরিদপুর জেলা পরিষদের মহিলা সদস্য বিউটি বেগম, গোপালপুর ইউপি চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সহসভাপতি ইনামুল হাসান, আলফাডাঙ্গা সরকারি কলেজের উপাধ্যক্ষ সারেকুল হাসান নয়ন প্রমুখ।

(ঢাকাটাইমস/০৪আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :