কলেজছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ২

জামালপুর প্রতিনিধি,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০১৮, ২০:০৫

জামালপুরে এক কলেজছাত্রী ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- রুবেল ও তার বন্ধু রাফি।

বুধবার জামালপুর পৌর এলাকার চন্দ্রা মিয়াপাড়ায় ওই যুবকের বন্ধু রাফির ভাড়া বাসায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার জামালপুর সদর থানায় মামলার পর পুলিশ তাদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।

গ্রেপ্তার রুবেল জামালপুর শহরের ব্রহ্মপুত্র নদ সংলগ্ন নাওভাঙ্গা চরের আজগর আলীর ছেলে এবং রাফির বাড়ি জামালপুরের মাদারগঞ্জ উপজেলায়। রাফি চন্দ্রা মিয়াপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকত।

অভিযোগে জানা গেছে, খুপিবাড়ী এলাকার ওই তরুণী জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে জামালপুর শহরের নাওভাঙ্গা চরের বখাটে রুবেল ওই তরুণীর সাথে দেখা করার জন্য তাকে শহরে আসতে বলে। তার কথা মত ওই তরুণী প্রাইভেট শিক্ষকের কাছে পড়তে যাওয়ার কথা বলে ১ আগস্ট দুপুরে বেলটিয়ার খুপিবাড়ির বাসা থেকে বের হয়ে রুবেলের সাথে দেখা করে। রুবেল কৌশলে তাকে তার বন্ধু রাফির বাসায় নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটিকে একটি রিকশায় তুলে দেই। মেয়েটি বাসায় গিয়ে বিষয়টি তার বাবাকে জানায়।

এ ঘটনায় ওই তরুণীর বাবা ধর্ষণের অভিযোগে ২ আগস্ট জামালপুর সদর থানায় একটি মামলা করেন।

সদর থানার উপ-পরিদর্শক ও মামলাটির তদন্ত কর্মকর্তা ফয়সাল জানান, ধর্ষণ মামলার আসামি রুবেল ও রাফিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৪আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :