‘অপশক্তির কাঁধে ভর করে বিএনপি ক্ষমতায় আসতে পারবে না’

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০১৮, ২০:২৯

পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হীরু বলেছেন, বিএনপি কোন অপশক্তির কাঁধে ভর করে ক্ষমতায় আসতে পারবে না। তাদের সকল অপশক্তিকে প্রতিহত করবে জনগণ। দেশে উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আবারও নৌকায় ভোট দিতে হবে।

শনিবার দুপুরে নরসিংদীর মাধবদী শহর আওয়ামী লীগ ও সদর উপজেলা আ,লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

বর্ধিত সভায় প্রতিমন্ত্রী আরো বলেন, আগামী নির্বাচনে সকল নেতা কর্মী এক সাথে মিলে মিশে কাজ করতে হবে। সেই নির্বাচনে নরসিংদী সদর আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে তৃতীয় বারের মত নৌকার বিজয় উপহার দিতে হবে। অতীতের যে কোন সময় থেকে আজ নরসিংদী জেলা আ,লীগ শক্তিশালী এবং ঐক্যবদ্ধ। নরসিংদী সদরের উন্নয়নের ধারা আগামীতে ও অব্যহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।

বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন-নরসিংদী সদর উপজেলা আ,লীগের সভাপতি সফর আলী ভুইয়া, সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভুইয়া, মাধবদী পৌর আ,লীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ, মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিক, জেলা আ,লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী হোসেন শিশির, জেলা যুবলীগের সভাপতি বিজয় গোষামী, জেলা ছাত্রলীগের সভাপতি ইসহাক খলিল বাবু, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন ফয়সালসহ মাধবদী শহর ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন আ,লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আ,লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

(ঢাকাটাইমস/৪আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :