ব্যথানাশক ইনজেকশন নিয়ে খেলতে হচ্ছে সাকিবকে!

প্রকাশ | ০৪ আগস্ট ২০১৮, ২০:৩২

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

বাঁহাতের কনিষ্ঠ আঙ্গুলের ব্যথা থেকে  এখনও মুক্তি পাননি টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তাকে খেলতে হচ্ছে ব্যথানাশক ওষুধ নিয়ে।বাংলাদেশ ক্রি‌কেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন।

তিনি জানান, স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি টি-টোয়েন্টি সিরিজে আঙ্গুলের ব্যথা প্রশমনে সাকিবকে একটি ব্যথানাশক ইনজেকশন নিয়ে মাঠে নামতে হয়েছে। সিরিজ শেষে তিনি দেশে ফিরলে তার উন্নত চিকিৎসা শুরু হবে।

দেবাশীষ চৌধুরী বলেন,‘দ্বিতীয়বারের মতো এই ইনজেকশন নেন সাকিব। এরআগে ইনজুরিতে পড়ার কিছুদিন পর অ‌স্ট্রে‌লিয়া গিয়ে প্রথমবারের মতো ইনজেকশন নিয়েছিলেন। যদিও আমরা দেখেছি অনেক খেলোয়াড়ই এমন চিকিৎসায় চোট নিয়ন্ত্রণে রাখতে পারেন। কিন্তু সমস্যা হয় তখনই যখন ব্যথাটা বারবার হয়। সে‌ক্ষে‌ত্রে তার আঙ্গুলে অস্ত্রপচা‌রের প্রয়োজন হতে পারে। এবং এর ফলে তিনি ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকবেন।’

একটি সুত্র বলছে, ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শেষে দেশে ফিরেই অস্ত্রোপচারের প্রস্তুতি নেবেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

চলতি বছরের জানুয়ারিতে ঘরের মাঠে অনুষ্ঠিত ত্রি‌দেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় বাঁহাতের কনিষ্ঠ আঙ্গুলে ব্যথা পান তিনি। ফলে ফেব্রুয়ারিতে নিজেদের মাঠে শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট সিরিজের পর মার্চে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত নিদাহাস ট্রফির প্রথম তিন ম্যাচেও খেলতে পারেননি সাকিব।

(ঢাকাটাইমস/৪জুলাই/ডিএইচ)