হাসপাতালে ঢুকে যুবককে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০১৮, ২০:৫৮

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে ঢুকে রাব্বি শেখ নামে এক যুবককে কুপিয়েছে দুর্বৃত্তরা। শনিবার বিকালে এ হামলার ঘটনা ঘটে।

গুরুতর জখম রাব্বি শেখকে আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

আহত রাব্বি শেখ চুয়াডাঙ্গা পৌর এলাকার ইসলাম পাড়ার সাজু শেখের ছেলে।

স্থানীয়রা জানায়, পূর্ব বিরোধের জের ধরে শনিবার বিকালে শহরের ইসলাম পাড়া এলাকায় দু’দল যুবক সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অনিক নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়। পরে রাব্বি শেখ নামে এক যুবক তাকে উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি নেয়।

জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. শামীমা ইয়াসমিন জানান, জখম অনিককে চিকিৎসা দেয়ার সময় ৪-৫ জন যুবক হঠাৎ করে জরুরি বিভাগে ঢুকে রাব্বি শেখকে উপর্যুপরি কুপিয়ে জখম করে। এ সময় জরুরি বিভাগে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই হামলাকারীরা হাসপাতাল ছেড়ে যায়।

খবর পেয়ে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবিরসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। প্রথমে চিকিৎসকরা জখম রাব্বিকে প্রাথমিক চিকিৎসাপত্র দেন। পরে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। এ সময় হাসপাতালের চিকিৎসক ও নার্সরা তাদের নিরাপত্তাহীনতার কথা জানান।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির জানান, চাপাতি দিয়ে উপর্যুপরি আঘাতের কারণে জখম ওই যুবকের সমস্ত শরীর ক্ষত-বিক্ষত হয়ে যায়। প্রচুর রক্তক্ষরণের কারণে তার অবস্থা অনেকটা সংকটাপন্ন। এ কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

সদর থানার ওসি দেলোয়ার হোসেন খাঁন জানান, হামলার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং জরুরি বিভাগের দয়িত্বরত চিকিৎসক ও নার্সদের সাথে কথা বলে। ঢাকায় নেয়ার আগে জখম রাব্বি শেখের জবানবন্দিও গ্রহণ করা হয়েছে।

হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৪আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :