৪৪ বলে ৭৪ করে ফিরলেন তামিম

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ আগস্ট ২০১৮, ১১:১৯ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৮, ০৭:২১

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে আরেকটি দুর্দান্ত ইনিংস উপহার দিলেন তামিম ইকবাল। ৪৪ বলে ৭৪ রান করে ফিরে গেলেন সাজঘরে। এই রান করার পথে ছয়টি চার ও চারটি ছক্কা হাঁকিয়েছেন তিনি। টি-টোয়েন্টি ক্রিকেটে এটি তার ষষ্ঠ হাফ সেঞ্চুরি। ইনিংসের ১৬তম ওভারে আন্দ্রে রাসেলের বলে কিমো পলের হাতে ক্যাচ হয়েছেন এই টাইগার ওপেনার।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। ফ্লোরিডার লডারহিলের সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় সকাল ছয়টায়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৭.৩ ওভারে চার উইকেটে ১৪৮ রান।

ইনিংসের দ্বিতীয় ওভারে প্রথম উইকেট হারায় বাংলাদেশ। অ্যাশলে নার্সের বলে কার্লোস ব্র্যাথওয়েটের হাতে ক্যাচ হন লিটন দাস। পাঁচ বল খেলে এক রান করেন তিনি। এরপর ওয়ানডাউনে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেননি মুশফিকুর রহিম। চার বলে চার রান করে তিনি ফিরে যান সাজঘরে। ইনিংসের চতুর্থ ওভারে অ্যাশলে নার্সের বলে আন্দ্রে রাসেলের হাতে ধরা পড়েন তিনি। ইনিংসের অষ্টম ওভারে কিমো পলের বলে ছক্কা হাঁকাতে গিয়ে লং-অফে রভম্যান পাওয়েলের হাতে ধরা পড়েন সৌম্য সরকার। ১৮ বল খেলে ১৪ রান করেছেন তিনি।

সিরিজের প্রথম ম্যাচে সাত উইকেটে হেরেছিল বাংলাদেশ। সুতরাং, সিরিজ বাঁচিয়ে রাখতে হলে এই ম্যাচে বাংলাদেশের জয়ের কোনো বিকল্প নেই। আজকের ম্যাচে একাদশে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। মেহেদী হাসান মিরাজের বদলে একাদশে ঢুকেছেন পেসার আবু হায়দার রনি। একাদশে মোট তিনজন পেসার রাখা হয়েছে। তারা হলেন মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও আবু হায়দার রনি। স্পেশাল স্পিনার হিসাবে একাদশে আছেন নাজমুল ইসলাম অপু।

(ঢাকাটাইমস/৫ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

অলিম্পিকের জন্য নতুন রূপে সাজছে ঐতিহ্যের শহর প্যারিস

চ্যাম্পিয়নস লিগ: রিয়ালের কাছে হারে কোনো অনুশোচনা নেই গার্দিওলার

‘সবাই ভেবেছিল আমরা শেষ, কিন্তু রিয়াল মাদ্রিদ কখনো মরে না’

যুক্তরাষ্ট্রের ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের সাবেক কোচ স্টুয়ার্ট ল

আইপিএলে মুস্তাফিজের পরবর্তী ম্যাচ কবে, কখন

নিউজিল্যান্ড-পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ

বাংলাদেশের নতুন স্পিন কোচ কিংবদন্তি মুশতাক আহমেদ

পেনাল্টি নিতে খেলোয়াড়দের ধাক্কাধাক্কি, কড়া হুঁশিয়ারি কোচ পচেত্তিনোর

উইজডেনের বর্ষসেরার তালিকায় অস্ট্রেলিয়ার তিন ও ইংল্যান্ডের দুইজন

সার্বিয়ান ওপেনে ইরানি নারী তায়কোয়ান্দোদের ২ পদক

এই বিভাগের সব খবর

শিরোনাম :